পৃথক ঘটনায় তিনজন নিহত
ইত্তেফাক ডেস্ক২৭ জুলাই, ২০১৬ ইং
বিভিন্ন স্থানে পৃথক ঘটনায় তিনজন নিহত হওয়ার খবর পাঠিয়েছেন ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতারা।

কালিয়াকৈরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু: মঙ্গলবার সকালে গাজীপুরের কালিয়াকৈরে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম বাবু (৩০)। সে গাইবান্ধার সাদুল্যাহপুর থানার সোনাডাঙ্গা এলাকার বকুল মিয়ার ছেলে। 

ভাঙ্গায় বিদ্যুত্স্পৃষ্টে যুবকের মৃত্যু: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দক্ষিণ ভাসরা গ্রামে মঙ্গলবার সকালে বিদ্যুত্স্পৃষ্টে এক যুবক মারা গেছে। তার নাম ওহিদ খলিফা (২৫)। সে ওই গ্রামের মাজেদ খলিফার ছেলে।

ঠাকুরগাঁওয়ে ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু: ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জ এলাকায় মঙ্গলবার ভিমরুলের কামড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। তার নাম জাকের উল্লাহ (৩)। সে শিবগঞ্জ এলাকার নাসিরুলের ছেলে।

গোপালগঞ্জে নারীর লাশ উদ্ধার

গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলার বনগ্রাম পশ্চিমপাড়ার একটি ডোবা থেকে মঙ্গলবার দুপুরে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম নিহারুন বেগম (৬০)। গোপালগঞ্জ সদর উপজেলার তেতুলিয়া গ্রামের মকবুল শেখের স্ত্রী।

উল্ল­াপাড়ায় যুবকের ঝুলন্ত লাশ

উল্ল­াপাড়া (সিরাজগঞ্জ): মঙ্গলবার সকালে উল্ল­াপাড়া উপজেলার সোনতলা গ্রামে উল্লাপাড়া-বেলকুচি আঞ্চলিক সড়কের পাশে একটি আম গাছ থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম রনি খান (২৭)। সে ওই গ্রামের মৃত জাহাঙ্গীর হোসেনের ছেলে। উল্ল­াপাড়া থানার উপ-পরিদর্শক গোলজার হোসেন জানান, এটি প্রকৃতই আত্মহত্যা নাকি হত্যাকাণ্ড তা ময়না তদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না। এ ব্যাপারে উল্ল­াপাড়া থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ জুলাই, ২০২১ ইং
ফজর৪:০২
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৭
এশা৮:০৮
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:৪২
পড়ুন