মাইক্রোর লোভে সর্বস্ব হারালেন মোশারফ!
জিপি কাস্টমার কেয়ার থেকে লটারিতে মাইক্রো ও নগদ টাকা জিতেছে বলে ভুয়া ম্যাসেজ পাঠিয়ে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলাধীন বিনোদপুর ইউনিয়নে।

বিনোদপুর ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের মৃত কলিমুদ্দিনের ছেলে মোশারফ হোসেন জানান, শনিবার বিকালে ০১৭০৮১৯৬৮৭৭ নম্বর মোবাইল ফোন থেকে আমার ০১৭৬৭৪৫৭৯৭৭ নম্বর ফোনে কল করে  কাউকে না বলার শর্তে বলেন আপনি জিপি কাস্টমার কেয়ার থেকে লটারিতে  ১৫,৫৭০ টাকা জিতেছেন যা আপনার নম্বরে বিকাশ করা হয়েছে। কিছুক্ষণ পরে আবারো কল  করে ও ম্যাসেজ পাঠিয়ে জানায় যে আরো একটি মাইক্রো কার জিতেছেন এবং কিছু খরচ দুই লাখ টাকা চেয়ে বিকাশ নম্বর দেন। মোশারফ ম্যাসেজ দুটি পরীক্ষা না করেই অল্প সময়ের মধ্যে একই গ্রামের বাসিন্দা ও বাখরালী বাজারের বিকাশ ব্যবসায়ী নাজমূল হকের ছেলে মামুনের ব্যবসায়ী দোকান থেকে বিকাশ নম্বর থেকে প্রথমে ০১৭৩৩৪৮৩১৯২ নম্বরে ২৩ হাজার, ০১৭৪৭-২২৮১৯০ নম্বরে ২২ হাজার, ০১৭০৮-৮৮২১০১ নম্বরে ১৮ হাজার, ০১৭০৯-৮২৯৪৮৪ নম্বরে-৮ হাজার, ০১৭০৫-১০০৬৬০ নম্বরে-২২ হাজার, মোট এক লাখ ৩ হাজার টাকা পাঠিয়েছে। টাকা পাঠানোর পর থেকে প্রতারক চক্রের কয়েকটি মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে এবং কয়েকটি খোলা থাকলেও রিসিভ করছেন বলে মোশারফ হোসেন জানান।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রমজান আলী জানান, এ সমস্ত ঘটনায় আমাদের করণীয় কিছু থাকে না। কারণ প্রতারকরা প্রতারণা করে আর কিছু লোভী মানুষ তাদের টাকা দিয়ে যখন প্রতারণার শিকার হয় তখন আমাদের কাছে আসে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:০৯
যোহর১২:০৫
আসর৪:৪১
মাগরিব৬:৪০
এশা৭:৫৯
সূর্যোদয় - ৫:৩১সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন