জুয়ার আসর থেকে বিএনপি নেতাসহ আটক সাত, ইয়াবা উদ্ধার
০১ ডিসেম্বর, ২০১৬ ইং
g রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা

গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কলেজ গেইট সংলগ্ন মিয়া ভবনে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে  রামগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদকসহ সাতজনকে আটক করা হয়। এ সময় পৌর জগতপুর ওয়ার্ড বিএনপির সভাপতি আবুল কালামের কাছ থেকে ১০ পিস  ইয়াবা উদ্ধার করা হয়।

সূত্রে জানা যায়, রামগঞ্জ কলেজ গেইট সংলগ্ন মিয়া ভবনে বুধবার রাত সাড়ে তিনটায় ডিবির এস আই সোহাগ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় পৌর বিএনপির সাধারণ সম্পাদক মিয়া আলমগীর (৪৫), পৌর  বিএনপির  যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন বাচ্চু (৪২), যুবদল নেতা সেলিম মোল্যা ( ৩৫), এমরান হোসেন (৩৪), আবুল কালাম (৪০), সাবেক জেলা যুবলীগ নেতা নেওয়ামুল মাওলা মিরনসহ সাতজনকে আটক করা হয়। এ সময় পৌর জগতপুর ওয়ার্ড বিএনপির সভাপতি আবুল কালামের কাছে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর জেলা গোয়েন্দা শাখার এস আই সোহাগ জানান, পাঁচজনকে জুয়া খেলা অবস্থায় এবং একজনকে ইয়াবাসহ গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয় এবং হাতেনাতে কিছু না পাওয়ায় অ্যাড: তোফাজ্জল হোসেন বাচ্চুকে ছেড়ে দেওয়া হয়। রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ তোতা মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার লোকজন অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা সংস্থা কার্যালয়ে নিয়ে যায়। ওই ভবনে দীর্ঘদিন থেকে মদ জুয়াসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চলে আসছে।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:০৪
যোহর১১:৪৮
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:২৪সূর্যাস্ত - ০৫:০৯
পড়ুন