গান প্রতারণার মামলায় জামিন পেলেন গীতিকার কবির বকুল
০৮ ডিসেম্বর, ২০১৬ ইং
সুনামগঞ্জ প্রতিনিধি

‘প্রেমেরে মানুষ ঘুমাইলে চাইয়া থাকে’—গানটি প্রতারণার মাধ্যমে একটি চলচ্চিত্রে ব্যবহারের মামলায় গীতিকার কবির বুকল সুনামগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন নিয়েছেন।

গত বুধবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সদর জোন শহীদুল আমীনের আদালতে সেচ্ছায় হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তার জামিন মঞ্জুর করেন। কবির বকুল মামলায় হাজির হয়ে বলেন, এ গানটির মূল গীতিকার মামলার বাদী জবান আলী। চলচ্চিত্রের পরিচালক তার অজান্তে এ গানটিতে তার নাম ব্যবহার করেছেন। আমি এ ধরনের কোনো প্রতারণা করিনি এবং এ গানটির মূল গীতিকার জবান আলী তা স্বীকার করেন।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল ২০১৬ তারিখে গানটির মূল গীতিকার জবান আলী তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে সুনামগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। মামলায় চলচ্চিত্র পরিচালক পি এ কাজল ও কবির বকুলের বিরুদ্ধে সমন জারির পর আদালতে হাজির না হওয়ায় আদালত- ১ ডিসেম্বর তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

মামলার বিবরণীতে জানা যায়, চলচ্চিত্র পরিচালক পি এ কাজল মার্কেট থেকে গানটি সংগ্রহ করে তার পরিচালিত ছবি “পীরিতের আগুন জ্বলে দ্বিগুণ”-এ মূল গীতিকার জবান আলীর অুনমতি না নিয়ে গানের অনেক শব্দ পরিবর্তন করে কবির বকুলের নাম লাগিয়ে ব্যবহার করে প্রতারণা করে আসছেন বলে অভিযোগ করা হয়।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ নভেম্বর, ২০২০ ইং
ফজর৫:০৭
যোহর১১:৫১
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৭সূর্যাস্ত - ০৫:১০
পড়ুন