মেঘনায় উপজেলা ভাইস চেয়ারম্যানকে গ্রেফতারের প্রতিবাদে আংশিক হরতাল পালন
মেঘনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে উপজেলায় আংশিক হরতাল এবং মানিকারচর বঙ্গবন্ধু কলেজ প্রাঙ্গণে একটি প্রতিবাদ সভা করেছে স্থানীরা।

মেঘনা উপজেলার করিমাবাদ গ্রামে একটি ব্রিজের কাজে বাধা দান এবং উপজেলা নির্বাহী অফিসার শাহিনা আক্তার সুমির সঙ্গে দুর্ব্যবহারের কারণে গত বুধবার রাতে উপজেলা ভাইস চেয়ারম্যান তাজুল ইসলামকে মেঘনা থানা পুলিশ গ্রেফতার করে।

মেঘনা উপজেলা নির্বাহী অফিসার শাহিনা আক্তার সুমি ইত্তেফাককে বলেন, এই উপজেলার করিমাবাদ গ্রামে যে ব্রিজ নির্মাণ হচ্ছে এর অধিকাংশ কাজ শেষ হওয়ার পর বা সরকারের অনেক টাকা ব্যয় হওয়ার পর ঢালাইয়ের কাজ চলাকালে উপজেলা ভাইস চেয়ারম্যান ব্রিজটির সাইড সিলেকশন সঠিক হয়নি বলে বাধা দেন এবং উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে দুর্ব্যবহার করেন। ইউএনও আরও বলেন, সাইড সিলেকশন সঠিক না হয়ে থাকলে প্রাথমিক অবস্থায় বাধা না দিয়ে সরকারের কয়েক লক্ষ টাকা ব্যয় হওয়ার পর কাজের মাঝ পথে বাধা দেওয়ার কারণ বোধগম্য নয়। ব্রিজটি জনচলাচলের জন্য সঠিক জায়গায়ই নির্মাণ করা হচ্ছে বলেও তিনি মন্তব্য করেন। হরতাল সম্পর্কে মন্তব্য করতে গিয়ে ইউএনও বলেন, এখানে কোন হরতাল হয়নি। ২/৪টি সিএনজি অটোরিকশা চলাচলে বাধা দেওয়ার মতো বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে মাত্র।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৭
যোহর১১:৫৮
আসর৩:৪২
মাগরিব৫:২১
এশা৬:৩৮
সূর্যোদয় - ৬:৩৭সূর্যাস্ত - ০৫:১৬
পড়ুন