মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিন, সদস্য পদে ৩১ প্রার্থী
মাদারীপুর প্রতিনিধি২৩ ডিসেম্বর, ২০১৬ ইং
আসন্ন জেলা পরিষদ নির্বাচনে মাদারীপুর জেলায় জেলা পরিষদ চেয়ারম্যান পদে তিন প্রার্থী, সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে চার প্রার্থী এবং সদস্য পদে ২৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জেলায় ভোটার ৮৩১ জন। জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে—আওয়ামী লীগ মনোনীত ও বর্তমান জেলা পরিষদ প্রশাসক মো. মিয়াজউদ্দিন খান, জেলা আওয়ামী লীগ নেতা ও জেলা বারের সাবেক পিপি অ্যাডভোকেট সুজিত কুমার চ্যাটার্জি বাপ্পী এবং আওয়ামী লীগ নেতা ডা. আব্দুল বারি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে চার প্রার্থী এবং সদস্য পদে ২৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সংরক্ষিত ওয়ার্ড-১ থেকে আয়শা সিদ্দিকা মুন্নী ও ২ নং ওয়ার্ড থেকে জেনিফার ফেরদৌস, ৫ নং ওয়ার্ড থেকে শারমিন জাহান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে। ৩ নং ওয়ার্ড থেকে নুরজাহান, সেলিনা বেগম ও চাঁদনী আক্তার এবং ৪ নং ওয়ার্ড থেকে আমেনা খাতুন বেবী ও রেহেনা পারভীন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাধারণ সদস্যপদে ১ নং ওয়ার্ড থেকে মো. সেলিম হাওলাদার, ২ নং ওয়ার্ড থেকে মেহেদী হাসান শওকত, ৩ নং ওয়ার্ড থেকে মো. রোমানউজ্জামান, ৪ নং ওয়ার্ড থেকে শাহরিয়ার হাসান খান, ৫ নং ওয়ার্ড থেকে মো. আজিজুর রহমান ও ১৪ নং ওয়ার্ড থেকে মীর মামুন আর রশিদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে। ৬ নং ওয়ার্ডে আ. ছালাম মাতুব্বর, মো. ইকবাল হোসেন, নাজমুল হোসেন বাসু ও মো. কামরুজ্জামান চান মিয়া প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৭ নং ওয়ার্ড থেকে ইউসুফ আলী মিয়া, মনিরুজ্জামান মিয়া, জালালুর রহমান, শেখ মোস্তাফিজুল হক ও শাহজাহান শিকদার প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৮ নং ওয়ার্ডের দুই প্রার্থী হলেন: পরিমল চন্দ্র কুন্ডু ও যতিন চন্দ্র সরকার। ৯ নং ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন মো. রেয়াজুল ইসলাম, এম এ সালাম খান (ছলেমান খান) ও খান ফারুক। আ. মান্নান লস্কর ও মোহাম্মদ শাহীন হাওলাদার প্রতিদ্বন্দ্বিতা করছেন ১০ নং ওয়ার্ড থেকে। ১১ নং ওয়ার্ড থেকে মোহাম্মদ সামসুল আলম নান্নু মাতুব্বর ও মো. মিরাজ হোসেন। ১২ নং ওয়ার্ড থেকে আবদুল্লাহ আল মামুন, আবুল কালাম আজাদ, এচকান্দার আলী হাওলাদার ও ইয়াহিয়া খান। এ কে এম সালেক ও মো. কামরুল হাসান ১৩ নং ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১৫ নং ওয়ার্ডের প্রার্থীরা হচ্ছেন: সৈয়দ তুহিন হাসান, মিলন কাজী, খাইরুল ইসলাম মহসিন, সৈয়দ আবুল বাসার ও সৈয়দ বেলায়েত হোসেন। মাদারীপুরে জেলা পরিষদ নির্বাচনে ভোটার ৮৩১ জন। নির্বাচনের তারিখ যত ঘনিয়ে আসছে, প্রচারণার কাজও জোরশোরে হচ্ছে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৭
যোহর১১:৫৮
আসর৩:৪২
মাগরিব৫:২১
এশা৬:৩৮
সূর্যোদয় - ৬:৩৭সূর্যাস্ত - ০৫:১৬
পড়ুন