কুমিল্লায় বেরসিক পুলিশ আটক করলো ২৮ প্রেমিক যুগল!
১৪ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
g কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা নগর উদ্যান, চিড়িয়াখানা ও বোটানিক্যাল গার্ডেন থেকে ২৮ প্রেমিক যুগলকে (৫৬ জন) আটক করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বেরসিক পুলিশ। গত রবিবার বেলা সাড়ে ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত ডিবির ছয়টি টিম এ অভিযান পরিচালনা করে। পুলিশ জানিয়েছে, স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ক্লাস ফাঁকি দিয়ে এসব বিনোদন কেন্দ্রে অবস্থান করায় তাদের আটক করা হয়।

ডিবি’র ওসি একেএম মনজুর আলম জানান, আটকরা নগরীর স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। এদের অনেকের পরণে প্রতিষ্ঠানের পোশাকও ছিল। পরে বিকাল পাঁচটা পর্যন্ত তাদের অভিভাবকদের ডিবি অফিসে ডেকে এনে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়। স্থানীয়রা জানায়, এসব স্থানে অশালীন অবস্থায় কেউ কেউ বিচরণ করে থাকে। এতে ওইসব স্থানে পরিবারের লোকজনকে নিয়ে ঘুরতে আসা দর্শনার্থীদের বিব্রতকর অবস্থার মধ্যে পড়তে হয়। তবে সচেতন মহল মনে করছেন, বিনোদন কেন্দ্রগুলোর পরিচালনায় থাকা ব্যক্তিদের যথাযথ নজরদারির অভাবে আগতদের কেউ কেউ বেপরোয়া হয়ে ওঠেন।

এসব সমস্যা সামাজিকভাবে কমিয়ে আনার চেষ্টা করা উচিত। পুলিশ চিহ্নিত মাদক ব্যবসায়ী, ভূমিদস্যুসহ অন্য অপরাধীদের গ্রেপ্তারে আরো সক্রিয় ভূমিকা রাখলে ভাল হতো। আটককৃতদের একজন জানান, বিনোদন কেন্দ্রে আমাদের সাথে পুলিশের এই আচরণকে বাড়াবাড়িই বলতে হবে।

 

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৪ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১৬
যোহর১২:১৩
আসর৪:১৭
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:৫২
পড়ুন