এখনো গঠিত হয়নি পবিপ্রবি ছাত্রলীগের নতুন কমিটি বর্তমান কমিটির মেয়াদ শেষ
১৪ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
g পবিপ্রবি (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রলীগের বর্তমান কমিটির মেয়াদ প্রায় দেড় বছর আগে শেষ হলেও এখনো গঠিত হয়নি নতুন কমিটি। গঠনতন্ত্র অনুযায়ী কমিটির মেয়াদ এক বছরের হলেও তা অদৃশ্য কারণে তিন বছরে পা দিয়েছে। দীর্ঘদিন ধরে নতুন কমিটি না আসায় চরম হতাশা দানা বেঁধেছে পদ প্রত্যাশী ও ত্যাগী ছাত্রলীগ নেতা-কর্মীদের মধ্যে।

সূত্র জানায়, ২০১৪ সালে ২৪ সেপ্টেম্বর আনিসুজ্জামান আনিসকে সভাপতি ও রায়হান আহমেদ রিমনকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য ১২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ছাত্রত্ব শেষ হওয়ার পরও এদের অধিকাংশ নেতাই বর্তমানে ক্যাম্পাসে অবস্থান করে দলীয় কর্মসূচি পালনের অভিযোগ রয়েছে। এতে আশাহত হচ্ছেন ত্যাগী নেতা-কর্মীরা। তাদের মতে, নতুন কমিটি না আসলে নতুন নেতৃত্ব তৈরি হওয়ার পথ রুদ্ধ হয়ে যায়। ফলে হতাশ হয়ে পড়ে তৃণমূল কর্মীরা।

এ বিষয় জানতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আনিসুজ্জামান আনিস এবং সাধারণ সম্পাদক রায়হান আহমেদ রিমনের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি। এ দিকে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ইত্তেফাককে বলেন, অভিযোগের সত্যতা থাকলে ব্যবস্থা নেওয়া হবে। এ সময় দেড় বছর আগে মেয়াদ শেষ হলেও নতুন কমিটি না দেওয়ার বিষয় জানতে চাইলে বলেন, অবশ্যই সেখানে নতুন কমিটি দেওয়া হবে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৪ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১৬
যোহর১২:১৩
আসর৪:১৭
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:৫২
পড়ুন