প্রধান শিক্ষককে মারধর করায় চার ছাত্রীকে বহিষ্কার
১৪ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
g সিংগাইর (মানিকগঞ্জ) সংবাদদাতা

সিংগাইর উপজেলার জয়মণ্ডপ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষককে মারধরের অভিযোগে চার ছাত্রীকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে ম্যানেজিং কমিটি।

ম্যানেজিং কমিটির সভাপতি কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপির সভাপতিত্বে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে এবং শিঘ্রই তাদের চিঠি দেওয়া হবে বলে শনিবার জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাধেশ্যাম সাহা। এছাড়া আরো সিদ্ধান্ত নেওয়া হয়েছে উপজেলার কোনো স্কুলেই লেখাপড়া করার সুযোগ পাবে না ওই চার ছাত্রী।

গত ৪ ফেব্রুয়ারি ওই স্কুলের নবম শ্রেণির ছাত্রী সানিয়া আক্তার, শান্তা ইসলাম, হেনা ও সামান্তাকে প্রধান শিক্ষক রাধেশ্যাম সাহা তার কক্ষে ডেকে নেন। ক্লাস বাদ দিয়ে ছেলে বন্ধুদের সঙ্গে আড্ডা এবং প্রেমঘটিত অভিযোগে তাদের বেত্রাঘাত করা হয়। পরে ওই মেয়েদের কথায় ছেলে বন্ধু এবং বহিরাগতরা ওইদিন প্রধান শিক্ষকের কক্ষে ঢুকে তাকে হাতুড়ি দিয়ে মারধর করে আসবাবপত্র ভাঙচুর করে। একই সঙ্গে মারধর করা হয় স্কুলের সহকারী শিক্ষক বাদল বিশ্বাস ও প্রধান শিক্ষকের ছেলে নবম শ্রেণির ছাত্র অনির্বাণ সাহাকেও। এ ঘটনায় প্রধান শিক্ষক বাদী হয়ে ১০ বখাটের নামে থানায় মামলা করেন। এদিকে ওই ছাত্রীদের অভিযোগ, সাদ নামে দশম শ্রেণির এক ছাত্র আমাদের অশ্লীল কথা বললে স্যারের কাছে বিচার দেই। কিন্তু ওই ছাত্র আমাদের সম্পর্কে মিথ্যে অপবাদ দিলে স্যার যাচাই না করে তার কক্ষে নিয়ে আমাদের মারধর করে। পরে বহিরাগতরা স্যারকে মারধর করেছে। এখন আমাদের স্কুলে যাওয়া প্রাইভেট পড়াও বন্ধ করে দেওয়া হয়েছে।

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৪ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১৬
যোহর১২:১৩
আসর৪:১৭
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:৫২
পড়ুন