জেলা প্রশাসকের কার্যালয়ে অপ্রীতিকর ঘটনা তদন্তে দুদকের টিম সিলেটে
১৪ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
g সিলেট অফিস

সিলেটে জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মচারী আজিজুর রহমানকে ঘুষের টাকাসহ আটক করতে গিয়ে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনা তদন্তে দুদক তদন্ত বিভাগের বিশেষ মহাপরিচালক আসাদুজ্জামান গত শনিবার সিলেট এসেছেন। তিনি সিলেটে পৌঁছার পরই তদন্তে নেমেছে দুদকের উচ্চ পর্যায়ের তদন্ত টিম। জেলা প্রশাসকের কার্যালয়ের একটি কক্ষে দুদক কর্মকর্তা-কর্মচারীদের মারধর ও অবরুদ্ধ করার ঘটনা খতিয়ে দেখতে শুরু করে উচ্চ পর্যায়ের এই টিম।

সিলেটে পৌঁছেই তদন্ত বিভাগের বিশেষ মহাপরিচালক আসাদুজ্জামান দুদক আঞ্চলিক অফিসের কর্মকর্তাদের নিয়ে বৈঠকে বসেন। বৈঠকে বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ে হামলার শিকার হওয়ার ঘটনার বিস্তারিত বিবরণ তুলে ধরেন কর্মকর্তারা। ঘটনার সময় কে কি ভূমিকা পালন করেছে সে বিষয়টি গুরুত্ব পায় বৈঠকে। সূত্র জানায়, গতকাল রবিবার হামলার ঘটনার খুটিনাটি আরো ভালোভাবে খতিয়ে দেখা হয়।

এদিকে তদন্ত কমিটির সদস্য সিলেটে পৌঁছার পর প্রশাসনে তোলপাড় শুরু হয়েছে। উল্লেখ্য, ফাঁদ পেতে ঘুষের টাকাসহ জেলা প্রশাসনের ব্যবসা বাণিজ্য শাখার কর্মচারী আজিজুর রহমানকে গ্রেফতারে অভিযান চালায় দুদক টিম। বৃহস্পতিবার তাকে হাতেনাতে গ্রেফতারের পর ডিসি অফিসের কর্মচারীরা দুদক টিমের ওপর হামলা চালিয়ে পুলিশের কাছ থেকে আসামি ও জব্দকৃত টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ব্যাপারে দুদক বাদী হয়ে কোতোয়ালী থানায় ওই দিন রাতেই একটি জিডি করে। এ ঘটনায় দুদক কর্মকর্তা ও জেলা প্রশাসক কার্যালয়ের একজনসহ দুইজন আহত হয়।

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৪ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১৬
যোহর১২:১৩
আসর৪:১৭
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:৫২
পড়ুন