সখীপুরে ক্যাম্পসের উদ্যোগে ফ্রি কিডনি ও চক্ষু ক্যাম্প
২৩ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
সখীপুরে ক্যাম্পসের  উদ্যোগে ফ্রি কিডনি ও চক্ষু ক্যাম্প
টাঙ্গাইলের সখিপুরের হাতিবান্ধায় মঙ্গলবার দরিদ্র রোগীদের বিনামূল্যে চিকিত্সাসেবা দেয়া হয়েছে। এসব রোগীর প্রয়োজনীয় ল্যাব টেস্ট এবং ওষুধ বিনামূল্যে দেয়া হয়।

ভাষা শহীদদের স্মরণে প্রতি বছরের ন্যায় এবারও কিডনি এওয়ারনেস মনিটরিং এন্ড প্রিভেনশন সোসাইটি (ক্যাম্পস) ওই এলাকায় দিনব্যাপী  ফ্রি কিডনি ও চক্ষু ক্যাম্প এবং স্বাস্থ্য শিক্ষা মেলার আয়োজন করে।

বিশিষ্ট কিডনি বিশেষজ্ঞ এবং ক্যাম্পস এর প্রতিষ্ঠাতা ও সভাপতি অধ্যাপক ডাঃ এম এ সামাদ এর তত্ত্বাবধানে অনুষ্ঠিত দিনব্যাপী এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ক্যাম্পস এর “ফ্রি কিডনি ও চক্ষু ক্যাম্প” এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা আব্দুল মালেক মিয়া। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৮ আসনের সংসদ সদস্য অনুপম শাহাজাহান জয়।

এছাড়াও ফ্রি কিডনি ও চক্ষু ক্যাম্পে উপস্থিত বিশেষজ্ঞ চিকিত্সকদের মধ্যে ছিলেন কিডনি বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এহতেসামুল হক, ডা. মিহির চন্দ্র দেবনাথ, ডা. বিজয় কান্তি পাল, ডা. মোহাম্মদ খালিদ হাসান, ডা. আতাহার হোসেন, ডা. উশিতা সাহা, ডা. আমিনুর রহমান, ডা. সুমন চন্দ্র রায়, ডা. উম্মে সায়মা, ডা. রিপন কর্মকার, ডা. শেখ আশিফ মুর্তজা, ডা. সুমি প্রমুখ।

—প্রেস বিজ্ঞপ্তি

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬
পড়ুন