বাঁশখালীতে যুবকের লাশ উদ্ধার
২৩ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
g বাঁশখালী (চট্টগ্রাম) সংবাদদাতা

জেলায় বাঁশখালীর শীলকূপ ইউনিয়নের জঙ্গল শীলকূপের আশিঘর পাড়ায় মোজাহেরের পাহাড়ি বাগান থেকে শিমুল রুদ্র (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার সকালে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শিমুলের লাশের অদূরে একটি বিষের বোতল পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। তবে খুনের ঘটনা ধামাচাপা দিতে বিষের বোতল রেখে শিমুল আত্মহত্যা করেছে এমন তথ্য প্রচারকে কৌশল হিসেবে ব্যবহার করা হচ্ছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। নিহত শিমুল রুদ্র বাঁশখালীর চাম্বল ইউনিয়নের পূর্ব চাম্বল গ্রামের অষ্টম রুদ্রের প্রথম ছেলে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন রিপন বলেন, স্থানীয় শিশুরা পাহাড়ে পাতা কুড়াতে এসে লাশটি দেখে গ্রামবাসীকে খবর দেয়। গ্রামবাসীদের কাছ থেকে খবর পেয়ে আমি পুলিশকে খবর দিই। নিহত শিমুলের ছোট ভাই নির্মল রুদ্র ও সুমন রুদ্র বলেন, গত ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যা থেকে নিখোঁজ হয়ে গেলে আমাদের বড় ভাই শিমুলকে অনেক খোঁজাখুঁজি করি। বাঁশখালী থানার উপ-পরিদর্শক মো. আক্তারুজ্জামান বলেন, শিমুলের লাশ ও ঘটনার প্রেক্ষাপট দেখে হত্যা নাকি আত্মহত্যা বোঝা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে আইনি উদ্যোগ গ্রহণ করা হবে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬
পড়ুন