সিদ্ধিরগঞ্জে তিন জামায়াত কর্মী গ্রেফতার
২৩ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
g সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ নাশকতামূলক বিভিন্ন কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সন্দেহে ৩ জামায়াত কর্মীকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে জিহাদী বইসহ কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র। পুলিশ মঙ্গলবার দিবাগত রাতে মিজমিজি পশ্চিম পাড়া এলাকা থেকে আবুল কাশেম, আরফান ও মফিজুলকে গ্রেফতার করেছে।

জানা যায়, গ্রেফতারকৃত আসামিরা মিজমিজি পশ্চিমপাড়া এলাকায় রাষ্ট্র বিরোধী সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার জন্য একাধিক বৈঠক করেছে। এমন খবরের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো আব্দুর রহমানের পুত্র আবুল কাশেম, ইব্রাহিমের পুত্র আরফান ও মোসলেম বেপারীর পুত্র মফিজুল ইসলাম। এ সময় তাদের কাছ থেকে জিহাদী বইসহ কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র উদ্ধার করেছে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার এস আই মোর্শেদ আলম জানায়, রাষ্ট্র বিরোধী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সন্দেহে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা (নং-৩৫) দায়ের করা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরাফত উল্লাহ জানান, গ্রেফতারকৃতরা জামায়াতের সক্রিয় কর্মী। এরা সরকার বিরোধী ও সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটানোর জন্য গোপন বৈঠক করছিল।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬
পড়ুন