কালীগঞ্জে সংঘর্ষে চার পুলিশ আহত, গ্রেফতার এক
২৩ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
g কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা

কালীগঞ্জে মঙ্গলবার রাতে পিকনিক বাস-ইজিবাইক সংঘর্ষকে কেন্দ্র করে এলাকাবাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। এতে এক এএসআই ও তিন পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পংকজ দত্ত জানান, রাত পৌনে ৮টার দিকে উপজেলার গলান এলাকায় ঢাকা বাইপাস সড়কে নারায়ণগঞ্জগামী এক পোশাক কারখানার শ্রমিকদের পিকনিকের বাস একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এ ঘটনায় বাসটি আটকে বাসের লোকজনের সঙ্গে স্থানীয়দের কথা কাটাকাটি এবং মারামারি শুরু হয়। এক পর্যায়ে পিকনিকে আসা ওই বাসের দুই শ্রমিককে স্থানীয়রা একটি কক্ষে আটক রাখে। এ সময় বাসের লোকজন ডাকাত ডাকাত বলে চিত্কার শুরু করলে ঘটনাস্থলে এলাকাবাসী জড়ো হতে থাকে। পরে বাসের দুই যাত্রীকে ফেলে রেখেই বাসটি দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে এলাকাবাসীকে সরিয়ে দিতে গেলে এলাকাবাসী পুলিশের উপর হামলা চালায়। এতে কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়ির এএসআই আলমগীর, পুলিশ কনস্টেবল সেন্টু, পলাশ ও হুমায়ুন আহত হন। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটকদের উদ্ধার করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। 

কালীগঞ্জ থানার ওসি মো. আলম চাঁদ জানান, এ ব্যাপারে ১০ জন এজাহার নামীয় ও অজ্ঞাত ১৫ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় মামলা হয়েছে। সে প্রেক্ষিতে সামসুল হক নামে একজনকে আটক করা হয়েছে।

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬
পড়ুন