গৌরনদীর দুই বাড়িতে ডাকাতি
২৩ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
g গৌরনদী (বরিশাল) সংবাদদাতা

বরিশালের গৌরনদী উপজেলার সিংগা গ্রামের দুটি বাড়িতে রবিবার দিনগত রাতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাত দল ওই দুটি বাড়ি থেকে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, দামি কাপড়-চোপড়, ল্যাপটপ, মোবাইল ফোন এবং অন্য মালামালসহ অন্তত ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

ডাকাতির শিকার পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার দিনগত রাত ১টার দিকে ৫-৬ জনের একটি সশস্ত্র ডাকাত দল সিঁধ কেটে উপজেলার সিংগা গ্রামের বাসিন্দা পার্শ্ববর্তী মানিক বাজারের ব্যবসায়ী স্বপন দেবনাথের ঘরে ঢুকে দেশি অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে তাদের হাত পা ও মুখ বেঁধে ফেলে। এরপর ঘর থেকে নগদ ৪০ হাজার টাকা, প্রায় ৬ ভরি স্বর্ণালঙ্কার, ১টি মোবাইল ফোন, দামি কাপড়-চোপড়সহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। গৃহকর্তা স্বপন দেবনাথ এ সময় বাড়িতে ছিলেন না। তিনি অন্য ব্যবসায়ীদের সঙ্গে মানিক বাজারের পাহারায় ছিলেন। একই দিন রাত ২টার দিকে একই গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ সাহাদাত বেপারীর পাকা বাসভবনের জানালা ভেঙে ভেতরে ঢুকে ৭-৮ জনের একটি সশস্ত্র ডাকাত দল নিজেদের পুলিশ বলে পরিচয় দিয়ে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে। এরপর তারা ঘরের ভেতরে অস্ত্র আছে বলে দাবি করে পরিবারের সদস্যদের লাইট জ্বালাতে বলে। লাইট জ্বালানো হলে তারা নিজেদের ডাকাত বলে পরিচয় দিয়ে ভয়-ভীতি দেখিয়ে ১ লক্ষ টাকা, ৫ ভরি স্বর্ণালঙ্কার, ১টি ল্যাপটপ, ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। 

একই গ্রামের দুটি বাড়িতে ডাকাতি প্রসঙ্গে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলাউদ্দিন মিলন বলেন, দুটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। থানায় কেউ অভিযোগ দেয়নি। চুরির মালামাল উদ্ধার এবং চোর পাকড়াওয়ের প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬
পড়ুন