জীবননগরে ভুয়া চক্ষু চিকিত্সকের জেল
১১ সেপ্টেম্বর, ২০১৭ ইং
g জীবননগর (চুয়াডাঙ্গা) সংবাদদাতা

বিশেষজ্ঞ চিকিত্সক হিসেবে প্রচারণা চালিয়ে ৫০০ টাকা ভিজিটে রোগী দেখাকালে জীবননগরে ভুয়া চক্ষু চিকিত্সক মাহবুবুর রহমানকে সাত দিনের জেল প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক প্রথম শ্রেণির নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিম রেজা। একই সঙ্গে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে ফার্মেসি মালিক সালাউদ্দিনকে।

জানা যায়, ঢাকা মালিবাগের বাসিন্দা মাহবুবুর রহমান নিজেকে একজন চক্ষুবিশেষজ্ঞ হিসেবে পরিচয় দিয়ে শহরের সালাউদ্দিন মেডিক্যাল হলে রোগী দেখা শুরু করেন। নিজেকে তিনি ইউনিভার্সিটি অব এশিয়া হতে ডিওএসডি (চক্ষু) ও এমটিএইচ (চক্ষু) ডিগ্রিপ্রাপ্ত একজন চক্ষুবিশেষজ্ঞ হিসেবে পরিচয় দেন। রোগী দেখার জন্য গত কয়েকদিন ধরে সালাউদ্দিন মেডিক্যাল হলের পক্ষ হতে শহরে ও গ্রাম-গঞ্জে ব্যাপক মাইকিং করে প্রচারণা চালানো হয়।

অভিযোগ পেয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক প্রথম শ্রেণির নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও সেলিম রেজা শনিবার সন্ধ্যায় ওই ফার্মেসিতে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে মাহবুবুর রহমান চিকিত্সকের কোনো কাগজপত্র দেখাতে ব্যর্থ হন এবং ভ্রাম্যমাণ আদালতের কাছে তিনি একজন ভুয়া চিকিত্সক বলে স্বীকার করেন। অপরাধ প্রমাণিত হওয়ায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাকে সাতদিনের কারাদণ্ড প্রদান করেন।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ সেপ্টেম্বর, ২০২১ ইং
ফজর৪:২৭
যোহর১১:৫৬
আসর৪:২৩
মাগরিব৬:১০
এশা৭:২৩
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৫
পড়ুন