শ্রীপুরে সাপের কামড়ে সাপুড়ের মৃত্যু
১১ সেপ্টেম্বর, ২০১৭ ইং
g শ্রীপুর (মাগুরা) সংবাদদাতা

উপজেলার টুপিপাড়া গ্রামে গোখড়া সাপের কামড়ে রাশেদুল বিশ্বাস (৩০) নামে এক সাপুড়ের করুণ মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

নিহতের পরিবারের লোকজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার টুপিপাড়া গ্রামের মৃত ছাকেন বিশ্বাসের পুত্র সাপুড়ে রাশেদুল বিশ্বাস দীর্ঘদিন ধরে সাপ খেলা ও সাপ ধরে জনপ্রিয়তা অর্জন করেছিল। কিন্ত সাপ নিয়ে খেলা করতে করতেই শেষ পর্যন্ত পোষা সাপের কামড়েই তার অকাল মৃত্যু ঘটল ।

উপকারভোগীদের মধ্যে অনেকেই বলেন, এলাকার কোনো ব্যক্তির গৃহে বিষাক্ত সাপ প্রবেশ করলে বা গর্তে সাপের কোনো গন্ধ পেলেই সে ছুটে যেত সাপ ধরার উদ্দেশ্যে। দিনে দিনে সাপ ধরার পর ওইগুলো সংরক্ষণ করতে করতে তার বাড়িটি এক সময় সাপের বাড়িতে পরিণত হয়েছিল। দীর্ঘদিন ধরে সাপগুলো নিয়ে খেলা করতে করতে এবং নিয়মিত যত্ন করায় একপর্যায়ে সাপুড়ে রাশেদুলের সাথে সাপের এক নিবিড় সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্কের সূত্র ধরেই শনিবার সকালে সাপুড়ে রাশেদুল তার বাড়ির একটি পোষা গোখড়া সাপের গায়ের খোসা ছাড়াতে গিয়ে ওই সাপের কামড়ে আহত হয়। আহত অবস্থায় পরিবারের লোকজন তাত্ক্ষণিক তাকে স্থানীয় ওঝা, কবিরাজের নিকট নিয়ে বিষমুক্ত করার চেষ্টা করে ব্যর্থ হয়। পরবর্তীতে তার অবস্থার আরো অবনতি ঘটলে ওই দিন বিকেলে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় । কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই সন্ধ্যায় তার মৃত্যু হয়।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ সেপ্টেম্বর, ২০২১ ইং
ফজর৪:২৭
যোহর১১:৫৬
আসর৪:২৩
মাগরিব৬:১০
এশা৭:২৩
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৫
পড়ুন