হিজলায় প্রতিপক্ষের হামলায় যুবক নিহত
১১ সেপ্টেম্বর, ২০১৭ ইং
g বরিশাল অফিস

জেলার হিজলা উপজেলার পত্তনিভাঙ্গা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত সালাউদ্দিন বেপারী (৩৫) রবিবার শেবাচিম হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় মারা গেছেন। সালাউদ্দিন হিজলা উপজেলার পত্তনিভাঙ্গা গ্রামের ইউনুস আলী বেপারীর পুত্র।

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে গত ৬ সেপ্টেম্বর দুপুরে প্রতিপক্ষ সুলতান বেপারীর পুত্র আবু তালেবের ওপর স্থানীয় কয়েক ব্যক্তি হামলা চালায়। এ সময় আবু তালেবকে রক্ষা করতে গিয়ে তার ভাই আব্দুস সাত্তার আহত হলে উভয়ের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এতে সুলতান বেপারীর ভাইয়ের ছেলে সালাউদ্দিনসহ কমপক্ষে ১০ জন আহত হয়। গুরুতর আহতদের ঢাকা ও বরিশালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতের পিতা ইউনুস আলী জানান, আহতদের মধ্যে খাদিজা ও আবু তালেবকে উন্নত চিকিত্সার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি ও তার পুত্র সালাউদ্দিন শেবাচিমের আইসিইউ ইউনিটে চিকিত্সাধীন ছিল।

শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাষ্টার আবুল কালাম জানান, রবিবার দুপুরে চিকিত্সাধীন অবস্থায় সালাউদ্দিন মারা যায়। কোতোয়ালী মডেল থানার এসআই ফরিদ উদ্দিন জানান, চিকিত্সাধীন সালাউদ্দিনের মৃত্যুর খবর পেয়ে হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ সেপ্টেম্বর, ২০২১ ইং
ফজর৪:২৭
যোহর১১:৫৬
আসর৪:২৩
মাগরিব৬:১০
এশা৭:২৩
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৫
পড়ুন