কুমিল্লায় আরো ১০ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ
২০ ডিসেম্বর, ২০১৭ ইং

কুমিল্লা প্রতিনিধি

জেলায় গ্যাসের আরও ১০ কিলোমিটার অবৈধ পাইপ লাইন উচ্ছেদ করা হয়েছে। গত সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে জেলার আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের বিভিন্ন স্থানে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (বিজিডিসিএল) কর্মকর্তাদের উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করে। এর আগে জেলার সাতটি উপজেলায় গ্যাসের আরও ৫০ কিলোমিটারসহ সোমবার পর্যন্ত মোট ৬০ কিলোমিটার অবৈধ পাইপ লাইন উচ্ছেদ করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত সিদ্দিকার নেতৃত্বে বিজিডিসিএল কর্মকর্তারা সোমবার জেলার আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রায় ১০ কিলোমিটার অবৈধ গ্যাস পাইপ লাইন উচ্ছেদ করে। এ সময় উপস্থিত ছিলেন বিজিডিসিএল-এর উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) ও ভিজিলেন্স টিমের প্রধান রবিউল হক, কোম্পানির ইলেক্ট্রিক্যাল কনস্ট্রাকশন অ্যান্ড মেইনটেনেন্স বিভাগের ব্যবস্থাপক জসিম উদ্দিন আহমেদসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, র্যাব, পুলিশ ও আনসার সদস্যের টিম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত সিদ্দিকা বলেন, সোমবার ১০ কিলোমিটার অবৈধ গ্যাস পাইপ লাইন উচ্ছেদ করা হয়েছে। এর আগে জেলার সাতটি উপজেলায় পর্যায়ক্রমে অভিযান চালিয়ে গ্যাসের ৫০ কিলোমিটারসহ এ পর্যন্ত মোট ৬০ কিলোমিটার অবৈধ সংযোগ ও পাইপ লাইন উচ্ছেদ করা হয়। এ বিষয়ে বিজিডিসিএল-এর ডিজিএম ও ভিজিলেন্স টিমের প্রধান প্রকৌশলী মো. রবিউল হক বলেন, এ কোম্পানির অধিভুক্ত এলাকার অবৈধ গ্যাস লাইন এবং এসব লাইনের আওতায় অসংখ্য অবৈধ গ্রাহক রয়েছে। এসব অবৈধ লাইন অপসারণ ও সংযোগ বিচ্ছিন্ন করতে এ অভিযান অব্যাহত থাকবে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২০ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৪
যোহর১১:৫৬
আসর৩:৪০
মাগরিব৫:১৯
এশা৬:৩৭
সূর্যোদয় - ৬:৩৫সূর্যাস্ত - ০৫:১৪
পড়ুন