নড়াইল জেলা বিএনপির নব গঠিত কমিটি প্রত্যাখ্যান
২০ ডিসেম্বর, ২০১৭ ইং

নড়াইল প্রতিনিধি 

নড়াইল জেলা বিএনপির  নবগঠিত কমিটি প্রত্যাখ্যান ও নতুন করে কমিটি গঠনের দাবিতে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের একাংশের বিক্ষুব্ধ নেতা-কর্মীরা। মঙ্গলবার দুপুরে শহরের ডিজিটাল লাইব্রেরিতে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি জুলফিকার আলী মণ্ডল।

লিখিত বক্তব্যে তিনি দাবি করেন, সদ্য ঘোষিত জেলা বিএনপির কমিটি দেখে তৃণমূলের নেতা, কর্মীরা বিস্মিত ও হতবাক। বিগত সময়ে যারা দলের সঙ্গে বেঈমানি করে দল ত্যাগ করে অন্য দলে চলে গেছে তাদেরকে এই কমিটিতে স্থান দেওয়া হয়েছে। বিগত ও বর্তমান কমিটির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম নড়াইলে চার বছর ধরে আসেন না। দলীয় নেতা-কর্মীদের খবর রাখেন না। তিনি দলের সঙ্গে সংশ্লিষ্টও নন। অবিলম্বে এ কমিটি বাতিল করে নতুন কমিটি ঘোষণারও দাবি জানান তিনি।

এ সময় জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদের সিকদার, পৌর বিএনপির সভাপতি আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক নুরুল হক, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহাজাহান সিদ্দিকী টিটু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খন্দকার ফসিয়ার রহমান, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক নবীর হোসেনসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদের সিকদার বলেন, এ ধরনের অযোগ্য কমিটি ইতোপূর্বে হয়নি। নতুন গ্রহণযোগ্য কমিটি গঠন করা না হলে এ কমিটিকে প্রতিহত ও অবাঞ্ছিত করা হবে। এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও নড়াইল সদর উপজেলার পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া যাদের যোগ্য মনে করেছেন তাদের নিয়েই কমিটি করেছেন। এরপরও যদি কেউ বাদ পড়ে থাকেন তাদেরকেও কমিটিতে নেওয়ার সুযোগ রয়েছে।

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর বিশ্বাস জাহাঙ্গীর আলমকে সভাপতি ও মোঃ মনিরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৫১ সদস্য বিশিষ্ট নড়াইল জেলা কমিটি ঘোষণা করা হয়।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২০ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৪
যোহর১১:৫৬
আসর৩:৪০
মাগরিব৫:১৯
এশা৬:৩৭
সূর্যোদয় - ৬:৩৫সূর্যাস্ত - ০৫:১৪
পড়ুন