ঝালকাঠি বাস মালিক সমিতির সড়ক অবরোধ স্থগিত
২০ ডিসেম্বর, ২০১৭ ইং

ঝালকাঠি প্রতিনিধি

বরিশাল বিভাগীয় কমিশনারের আশ্বাসের পরিপ্রেক্ষিতে আজ বুধবার বেলা ৩টা পর্যন্ত নলছিটি উপজেলার দপদপিয়া সেতুর জিরো পয়েন্টে ঝালকাঠি জেলা বাস ও মিনিবাস মালিক সমিতি সড়ক অবরোধ স্থগিত করেছে। সোমবার থেকে ঝালকাঠি বাস মালিক সমিতির গাড়ি বরিশাল-পটুয়াখালী-বরগুনাসহ সাতটি রুটে চালাতে না দেয়ার প্রতিবাদে এ কর্মসূচির ডাক দেয়া হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় জিরো পয়েন্টে ঝালকাঠি বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন অবস্থান নিয়ে অবরোধ শুরু করে। এ সময় জিরো পয়েন্টে সড়ক অবরোধ করে বরিশাল-পটুয়াখালী-বরগুনাসহ সাতটি রুটে বাস চলাচল বন্ধ করে দেয় মালিক সমিতি। এক পর্যায়ে কুয়াকাটা থেকে আসা একটি বাস ভাঙচুর করে শ্রমিকরা।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল এম এম মাহামুদ হাসান জানান, বিভাগীয় কমিশনার বুধবার বরিশাল ও ঝালকাঠির মালিক সমিতির নেতৃবৃন্দকে নিয়ে বসে বিষয়টি সুরাহার আশ্বাস দিয়েছেন। এরপরই জিরো পয়েন্টের পরিস্থিতি শান্ত হয়।

ঝালকাঠি জেলা বাস ও মিনি বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মিলন মাহমুদ বাচ্চু বলেন, বিভাগীয় কমিশনারের আশ্বাসের প্রেক্ষিতে জিরো পয়েন্টের অবোরোধ কর্মসূচি স্থগিত রাখা হয়েছে। দাবি পূরণ না হলে কর্মসূচি চলবে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২০ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৪
যোহর১১:৫৬
আসর৩:৪০
মাগরিব৫:১৯
এশা৬:৩৭
সূর্যোদয় - ৬:৩৫সূর্যাস্ত - ০৫:১৪
পড়ুন