ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুত্ বিতরণ বিভাগের তিনজনের বিরুদ্ধে মামলা
১১ মার্চ, ২০১৮ ইং
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুত্ উন্নয়ন বোর্ড বিতরণ বিভাগের গ্রাহক বিল বিতরণকারী তিনজনের বিরুদ্ধে মামলা করেছে বিদ্যুতের ভ্রাম্যমাণ আদালত। এসময় তাদের বাড়ি থেকে ৫৯টি বৈদ্যুতিক মিটার, ৭৬টি অফিস ফাইল এবং বিপুল পরিমাণ বৈদ্যুতিক সরঞ্জাম উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত।

গত বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার বড়াইল-সাদেকপুর ফিডার এলাকায় অভিযান চালিয়ে  এসব মালামাল উদ্ধার করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কুমিল্লা বিদ্যুত্ আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুজাহিদুর রহমান।

বিদ্যুত্ অফিস সূত্র জানান, বড়াইল এবং সাদেকপুর ফিডারের বিতরণ বিভাগের তিন বিল বিতরণকারী  শাহজাহান মিয়া, মিলন মিয়া এবং জাহের মিয়ার বাড়িতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৫৯টি মিটার, বিদ্যুত্ অফিসের ৭৬টি ফাইল এবং বিপুল পরিমাণ বৈদ্যুতিক সরঞ্জাম উদ্ধার করে। উদ্ধারকৃত মিটারের মধ্যে ১লাখ ৫৪ হাজার ইউনিট বিদ্যুত্ চুরির  প্রমাণ পায় ভ্রাম্যমাণ আদালত।

পরে বিদ্যুত্ আইনের ৩৩ ধারায় বিদ্যুত্ চুরি ও সরকারি রাজস্ব ফাঁকি দেওয়ার অভিযোগ এনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া বিদ্যুত্ বিতরণ বিভাগের  নির্বাহী প্রকৌশলী মো. কামরুজ্জামান  ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, এরা তিনজন আগে কাজ করত। বিভিন্ন সময়  তাদের বিরুদ্ধে অভিযোগ থাকায় দায়িত্ব  থেকে বাদ দেওয়া হয়েছে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ মার্চ, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১২:০৯
আসর৪:২৭
মাগরিব৬:০৯
এশা৭:২১
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৬:০৪
পড়ুন