ঝিনাইগাতীতে প্রেমের ঘটনার জেরে যুবক খুন গ্রেফতার এক
১১ মার্চ, ২০১৮ ইং

ঝিনাইগাতী (শেরপুর) সংবাদদাতা

ঝিনাইগাতী উপজেলার গোমড়া গ্রামে প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে মেয়ের অভিভাবকদের হাতে চাঁন মিয়া (২০) নামে এক যুবক খুন হয়েছে। ঘটনাটি ঘটে গত শুক্রবার রাতে। চাঁন মিয়া ওই গ্রামের আসমত আলীর ছেলে। সে এবার ডিগ্রী পরীক্ষার্থী।

জানা গেছে, গত প্রায় ৩ বছর পূর্বে চাঁন মিয়ার সাথে একই গ্রামের আব্দুর রহমানের কন্যা মুক্তা মণির প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গ্রামবাসীরা জানায়, ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে গেলে চাঁন মিয়ার অভিভাবকরা বিষয়টি মেনে নিয়ে মুক্তার অভিভাবকদের কাছে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু মেনে নেয়নি তার অভিভাবকরা। মুক্তা অভিভাবকদের বাধা-নিষেধ উপেক্ষা করে চাঁন মিয়ার সাথে ফোনে ও বিভিন্নভাবে যোগাযোগ অব্যাহত রাখে।

গত শুক্রবার রাতে মুক্তা বাড়ি থেকে বের হয়ে চাঁন মিয়ার বাড়িতে চলে আসে। চাঁন মিয়ার মা জোসনারা বেগম জানান, ঘটনার রাতে মুক্তা ও চাঁন মিয়ার অনুরোধে সে বিয়ের প্রস্তাব নিয়ে আব্দুর রহমানের বাড়িতে যান। তাকে অনুসরণ করে মুক্তা ও চাঁন মিয়াও যায় ওই বাড়িতে। পরে মুক্তার অভিভাবকরা উত্তেজিত হয়ে তাকে ছুরিকাঘাত করলে চাঁন মিয়া মাটিতে লুটিয়ে পড়ে। চাঁন মিয়ার মা ও মুক্তার ডাক-চিত্কারে আশপাশের লোকজন এসে দ্রুত স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে তার মৃত্যু হয়।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ মার্চ, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১২:০৯
আসর৪:২৭
মাগরিব৬:০৯
এশা৭:২১
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৬:০৪
পড়ুন