প্রাথমিক বৃত্তিতেও সেরা কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়
০৫ এপ্রিল, ২০১৮ ইং
কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা

কাউখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় এবার বৃত্তিতেও সেরা হয়েছে। এই বিদ্যালয়টি গত প্রাথমিক সমাপনী পরীক্ষায় (পিএসসি) শতভাগ পাস করেছে। উপজেলা পর্যায়ে শীর্ষস্থান অধিকার করে। এবার এ বিদ্যালয় থেকে ২২ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে। এর মধ্যে ১৩ জন ট্যালেন্টপুলে, ৯ জন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে। এই বিদ্যালয় থেকে গত পিএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে ৯১ জন শিক্ষার্থী এর মধ্যে ৫৩ জন জিপিএ ৫, ৩৩ জন জিপি-এ , ৫জন জিপিএ মাইনাস সহ পাসের হার ছিল শতভাগ।

ট্যালেন্টপুলে বৃত্তি প্রাপ্ত ছাত্রছাত্রীরা হচ্ছে মো. মাহামুদুল হাসান, মো. তানজিল হোসেন, মো. সোয়েব চৌধুরী, মো. জিহাদ হোসেন, মো. তাসনিমুল হাসান অর্নব, তাসনিমুল হাসান, তাসফিয়া তাসনিম ওহি, নাজিফা তাসনিম, ফারহানা রহমান, সুদীপা সমদ্দার, সুরাইয়া খানম ও ইয়ানুর পায়েল। সাধারণ কোটায় বৃত্তি পেয়েছে মো. ফাহাদ, রাইসুল ইসলাম, আব্দুল্লাহ আল সিয়াম, মো. মুশফিকুর রহমান, পূর্বায়ন কর্মকার, নুসরাত জাহান সম্পা, ফাতেমা তুজ জোহরা ঈদি, আনিকা, মোসা. আফিফা আক্তার চাঁদনী। এ ফলাফলে বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষকবৃন্দ, ম্যানেজিং কমিটি ও অভিভাবকবৃন্দ আনন্দিত।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত রায় বর্তমানে ছুটিতে ভারতে অবস্থান করছেন। তিনি টেলিফোনে প্রতিক্রিয়া ব্যক্ত করে এই প্রতিনিধিকে জানান, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদের নিরলস প্রচেষ্টা ও অভিভাবকদের সচেতনতাই এ ফলাফলের পিছনে কাজ করেছে। তিনি ভবিষ্যতেও বিদ্যালয়ের ভাল ফলাফলের জন্য সকল মহলের সহযোগিতা কামনা করেন।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৫ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:৩০
যোহর১২:০২
আসর৪:৩০
মাগরিব৬:১৯
এশা৭:৩২
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৬:১৪
পড়ুন