নলছিটিতে পুলিশের ওপর হামলায় আহত চার, দেশীয় অস্ত্র উদ্ধার
৩০ এপ্রিল, ২০১৮ ইং
নলছিটি (ঝালকাঠি) সংবাদদাতা

একটি অভিযোগের তদন্ত করতে গিয়ে হামলার শিকার হয়েছেন নলছিটি থানার দুই পুলিশসহ চারজন। ঘটনাস্থল থেকে রামদা ও টেঁটাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গত শনিবার বিকেলে নলছিটি উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের জোয়ার আওড়াবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানায়, সিদ্ধকাঠি ইউনিয়নের জোয়ার আওড়াবুনিয়া এলাকায় মো. আল আমিন নলছিটি থানায় গত শনিবার অভিযোগ করেন, প্রতিপক্ষরা তার মাছের খামারে সেচপাম্প মেশিন লাগিয়ে মাছ ধরছিল মোতালেব, মানির, সাইফুল ও রনিসহ স্থানীয় কিছু বখাটে লোক। পুলিশ অভিযোগ পেয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সহকারী উপ-পরিদর্শক মো. আশ্রাফ ও কনস্টেবল আবদুল হাই ঘটনাস্থলে যান। পুলিশ দুই পক্ষকে ডেকে জিজ্ঞাসাবাদ করার সময় মোতালেব মিয়ার নেতৃত্বে ১৫-২০ জন যুবক অভিযোগকারী মো. আল আমিনের ওপর দেশীয় অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়েন। পুলিশের উপস্থিতিতে হামলাকারীরা আল আমিন, তার সঙ্গে থাকা দেলোয়ারকে পিটিয়ে আহত করে।

এতে পুলিশ বাধা দিলে ঘটনাস্থলে সহকারী উপ-পরিদর্শক মো. আশ্রাফ ও কনস্টেবল আবদুল হাইকেও মারধর করা হয়। পুলিশের উপর হামলার খবর পেয়ে নলছিটি থানা থেকে আরও অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন।

পুলিশ ঘটনাস্থল থেকে রামদা ও টেঁটাসহ বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। সহকারী উপ-পরিদর্শক মো. আশ্রাফ বলেন, উভয়পক্ষকে ডেকে কথা বলা শুরু করলেই হামলার ঘটনা ঘটে। আমাদের উপরও হামলা হয়েছে। নলছিটি থানার ওসি মো. শাখাওয়াত হোসেন বলেন, এটা দুই পক্ষের পারিবারিক সমস্যা। আমি নিজেই ঘটনাস্থলে গিয়েছি। দুই পক্ষের হাতাহাতি হয়েছে, পুলিশ এটা থামিয়ে দিয়েছে।

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন