সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে ডাকাত দলের সদস্য নিহত
৩০ এপ্রিল, ২০১৮ ইং
তিন পুলিশ আহত

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার আবাদেরহাট এলাকায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য নবাব বাহিনী প্রধান নবাব আলি (৩৮) নিহত হয়েছে। এ সময় পুলিশের একজন উপ-পরিদর্শক এবং দুই কনস্টেবল আহত হয়েছেন। রবিবার ভোরে সাতক্ষীরা থেকে ছয় কিলোমিটার দূরে সদর উপজেলার আবাদেরহাটে এ ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহমেদ জানান, কমপক্ষে ১৫টি হত্যা, ডাকাতি, দস্যুতা ও ছিনতাই মামলার পলাতক আসামি সাতক্ষীরা সদর উপজেলার বকচরা গ্রামের মজিদ মোল্লার ছেলে নবাব আলিকে শনিবার পাটকেলঘাটা থানা-পুলিশ মিঠাবাড়ি এলাকা থেকে গ্রেফতার করে। পরে তাকে সাতক্ষীরার একটি মামলায় গ্রেফতার দেখিয়ে রাতে তার স্বীকারোক্তি মোতাবেক অস্ত্র উদ্ধারের জন্য নিয়ে যাওয়া হয় সদর উপজেলার আবাদের হাটে। সেখানে জনৈক হালিমা খাতুনের পরিত্যক্ত বাগানবাড়ির সামনে তার বাহিনীর লোকজন তাকে ছিনিয়ে নেওয়ার লক্ষ্যে পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা শর্টগানের ১৫ রাউন্ড গুলি ছোঁড়ে। এ সময় নবাব আলি দুইপক্ষের মধ্যে পড়ে ক্রসফায়ারে আহত হলে তাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। 

ওসি আরও জানান, বন্দুকযুদ্ধের সময় সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক ইব্রাহীম খলিল ও দুই কনস্টেবল আশিকুজ্জামান ও তুহিন আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিত্সা দেওয়া হয়েছে। তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য নবাবের লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন