সংবাদ সংক্ষেপ
৩০ এপ্রিল, ২০১৮ ইং

বাঞ্ছারামপুরে ফ্রি চিকিত্সা ক্যাম্প অনুষ্ঠিত

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা বাঞ্ছারামপুর উপজেলার আইয়ুবপুর ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে গতকাল মাহবুবুর রহমান মেমোরিয়াল হাসপাতাল এন্ড নার্সিং ইন্সটিটিউট এর উদ্যোগে স্কুলের প্রায় ৫ শতাধিক ছাত্রছাত্রীর ব্ল্যাড গ্রুপ নির্ণয় এবং তাদেরকে ফ্রি চিকিত্সা দেয়া হয় । চিকিত্সা সেবা দেন ডাঃ সাইফুউদ্দিন বিল্পব, ডাঃ তিশাত ইয়াসমিন ও একেএম মনির। উদ্বোধন করেন নার্সিং ইন্সটিটিউটের অধ্যক্ষ মোঃ নিজাম উদ্দিন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর প্রেসক্লাবের সভাপতি এম এ আউয়াল, স্কুলের প্রধান শিক্ষক মোঃ আবদুল ওহাব, মোঃ রফিকুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ রুবেল আহম্মেদ অনিক ও মোঃ নুরুল ইলাম।

ধামরাইয়ে রাস্তার সংস্কার কাজের উদ্বোধন

ধামরাই (ঢাকা) সংবাদদাতা ঢাকার ধামরাইয়ে জালসা থেকে সূয়াপুর পর্যন্ত প্রায় সাড়ে বারো কি.মি. দীর্ঘ রাস্তার উন্নয়ন ও সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার বাথুলি বাস স্ট্যান্ডে স্থানীয় এমপি মুক্তিযোদ্ধা এম.এ. মালেক ফলক উন্মোচন করে উন্নয়ন ও সংস্কার কাজের উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সূতিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম রাজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ হালিম, ধামরাই উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান প্রমুখ।

চাঁদপুর প্রেসক্লাবের অভিষেক সম্পন্ন

চাঁদপুর প্রতিনিধি চাঁদপুর প্রেসক্লাবের ২০১৮ সালের কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান শনিবার সন্ধ্যায় প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী। বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গণি পাটওয়ারী, অতিরিক্ত জেলা প্রশাসক মো: মাসুদুর রহমান, পাওয়ার সেলের মহাপরিচালক ইঞ্জিনিয়ার মুহাম্মদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো: মিজানুর রহমান, চাঁদপুর চেম্বার অব কমার্স এর প্রেসিডেন্ট জাহাঙ্গীর আখন্দ সেলিম প্রমুখ।

কিশোরগঞ্জে মনোনয়ন প্রত্যাশীর মতবিনিময়

কিশোরগঞ্জ প্রতিনিধি ও কটিয়াদী সংবাদদাতা সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় আসন্ন দশম সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী ও পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন লাভের প্রত্যাশা ব্যক্ত করেছেন কটিয়াদী উপজেলার পাঁচগাতিয়া গ্রামের বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা আলহাজ ইঞ্জিনিয়ার এম এ মান্নান। গতকাল রবিবার কটিয়াদীর বানিয়াগ্রাম বাজারে এম এ মান্নান ফাউন্ডেশন কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ প্রার্থিতার ঘোষণা দেন। সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন এম এ রশীদ ভুঁইয়া, সারোয়ার হোসেন শাহীন, ওবায়দুল্লাহ আকন্দ ভুবন ও তানভীর হায়দার। কিশোরগঞ্জ প্রেসক্লাব, কটিয়াদী প্রেসক্লাব ও পাকুন্দিয়া প্রেসক্লাবের প্রতিনিধি ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন