ভাণ্ডারিয়ায় জেপি ও অঙ্গ সংগঠনের ঈদ পুনর্মিলনী
২৬ আগষ্ট, ২০১৮ ইং
ভাণ্ডারিয়ায় জেপি ও অঙ্গ সংগঠনের ঈদ পুনর্মিলনী
পিরোজপুর অফিস

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় গত শুক্রবার রাতে জাতীয় পার্টি জেপি ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে স্থানীয় বাসস্ট্যান্ড কালিমা চত্বরে এক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 এ উপলক্ষে এক আলোচনা সভায় জাতীয় পার্টি জেপির ভাণ্ডারিয়া উপজেলা সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান মো. গোলাম সরওয়ার জোমাদ্দারের সভাপতিত্বে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নেতা-কর্মীদের দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন, জেপির উপজেলা যুগ্ম আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জ্বল তালুকদার, যুগ্ম আহ্বায়ক ও গৌরীপুর ইউপি চেয়ারম্যান মো. মজিবুর রহমান চৌধুরী, ভিটাবাড়িয়ার সাবেক ইউপি চেয়ারম্যান মো. মশিউর রহমান মৃধা, পৌর কাউন্সিলর আ. কাদের হাওলাদার, যুব সংহতির উপজেলা আহ্বায়ক মো. শহিদুজ্জামান রাজু মল্লিক, ছাত্রসমাজের সাবেক সভাপতি মো. মোস্তফা সিকদার, ছাত্রসমাজের আহ্বায়ক আরিফুল ইসলাম শিমুল আকন, জাতীয় শ্রমিক পার্টি জেপির উপজেলা সভাপতি ও হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. শাহজাহান সরদার প্রমুখ।

পরে দলের চেয়ারম্যান পানিসম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা আসলাম হোসেন। দোয়ায় জেপি ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় ব্যবসায়ীরাও অংশ নেন।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৬ আগষ্ট, ২০২১ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৬
এশা৭:৪১
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২১
পড়ুন