দেওয়ানগঞ্জে মুক্তিযোদ্ধা আফছার আলী ক্যান্সারে আক্রান্ত
০৬ অক্টোবর, ২০১৮ ইং
দেওয়ানগঞ্জে মুক্তিযোদ্ধা আফছার আলী ক্যান্সারে আক্রান্ত
জামালপুর প্রতিনিধি

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার চরআমখাওয়া ইউপির সানন্দবাড়ী পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আফছার আলী লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে অর্থের অভাবে বিনা  চিকিত্সায় বাড়িতে মৃত্যুর যন্ত্রণায় কাতরাচ্ছেন। তিনি দীর্ঘ আট বছর যাবত্ লিভার ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে ঢাকার আশিয়ান মিশন ক্যান্সার জেনারেল হসপিটালের মেজর ডা. মেহেরুন নেছার তত্ত্বাবধানে চিকিত্সাধীন ছিলেন। কিন্তু অর্থের অভাবে তিনি সেখানে চিকিত্সা করাতে না পেরে অবশেষে বাড়িতে ফিরে বিনা চিকিত্সায় ধুকে ধুকে মৃত্যুর পথযাত্রী হয়ে দুই চোখের জলে বুক ভাষাচ্ছেন।

মুক্তিযোদ্ধার স্ত্রী সখিনা বেগম জানান, বিগত দিনে যতটুকু সহায় সম্পদ ছিল তা বিক্রি করে চিকিত্সা করিয়েছি। এখন চিকিত্সার খরচ বহন করার মতো অর্থ নেই কিংবা সম্পদও নেই। তাই চোখের সামনে স্বামী বিনা চিকিত্সায় যন্ত্রণায় কাতরালেও আমার আর করার কিছুই নেই। কোনো মুক্তিযোদ্ধা, কমান্ডার কিংবা সরকারের পক্ষ থেকে কেউ তাদের খোঁজ-খবর নেয়নি।

চরআমখাওয়া ইউনিয়নের সাবেক কমান্ড বীর মুক্তিযোদ্ধা সামছুল আলম বলেন, মানবিক কারণে অসহায় অসুস্থ মুক্তিযোদ্ধার জন্য সরকারিভাবে তার  চিকিত্সা দায়িত্ব নেওয়ার অনুরোধ জানিয়েছেন।

দেওয়ানগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা বর্তমানে দায়িত্বপ্রাপ্ত উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার গোলাম মোস্তফা বলেন, অসুস্থ মুক্তিযোদ্ধার পক্ষ থেকে যদি কেউ যোগাযোগ করে, তাহলে সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন তিনি।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৬ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৬
যোহর১১:৪৭
আসর৪:০৩
মাগরিব৫:৪৫
এশা৬:৫৬
সূর্যোদয় - ৫:৫১সূর্যাস্ত - ০৫:৪০
পড়ুন