৪০ বছরের গর্ত সরকারের সহায়তায় চার বছরে ভরাট করেছি -----------------------------------এমপি নিক্সন চৌধুরী
০৬ অক্টোবর, ২০১৮ ইং
৪০ বছরের গর্ত সরকারের সহায়তায় চার বছরে ভরাট করেছি                                                                           -----------------------------------এমপি নিক্সন চৌধুরী
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বিগত ৪০ বছরের গর্ত বর্তমান সরকারের সার্বিক সহযোগিতায় মাত্র চার বছরে জনগণকে সাথে নিয়ে আমি তা ভরাট করতে সক্ষম হয়েছি। অতীতে ফরিদপুর-৪ আসন একটি পরিবারের কাছে জিম্মি ছিল। তারা জনগণ ও আওয়ামী লীগকে ব্যবহার করে তাদের আখের গুছিয়েছেন।

শুক্রবার সকালে ভাঙ্গার ঘারুয়া ইউনিয়নের চানপুট্রি গ্রামে আয়োজিত যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে এমপি বানানোর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য এবং সত্যিকার উন্নয়ন দিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছি। আমার নিরলস পরিশ্রম এবং উন্নয়নমূলক কর্মকাণ্ড যদি আপনাদের ভালো লাগে তাহলে আগামীতে আমাকে পুনরায় বিজয়ী করুন।

অনু্ষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত্ হোসেন এবং সাবেক ছাত্রলীগ ও যুবলীগের সভাপতি এবং সাপ্তাহিক ভাঙ্গার আলো পত্রিকার সম্পাদক গোলাম কিবরিয়া বিশ্বাস। অ্যাডভোকেট ইকরাম আলী শিকদারের সভাপতিত্বে অনু্ষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শ্রমিক ইউনিয়ন বি-১০৫৫ ভাঙ্গা অঞ্চলের সভাপতি ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম মাতুব্বর, ভাঙ্গা বাজার বনিক সমিতির সম্পাদক আবু জাফর মুন্সি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাহিদ মুন্সি, শরীফাবাদ হাই স্কুল এন্ড কলেজের সভাপতি মতিয়ার রহমান, আওয়ামী লীগ নেতা ইউসুফ শিকদার, আব্দুল মান্নান শিকদার, প্রফেসর ওয়াজেদ আলী, নিরু খলিফা, নজরুল মাতুব্বর, ইউপি সদস্য নুরু মেম্বার, আজিমনগর ইউপি চেয়ারম্যান মোতালেপ মাতুব্বর, তুজারপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান পরিমল চন্দ্র মন্ডল, আওয়ামী লীগ নেতা মামুন খন্দকার, ভাঙ্গা কেএম কলেজের সাবেক জিএস লাবলু মুন্সি, সোলাইমান মুন্সি সোলাই, হায়াত আলী মোল্লা, আশিকুজ্জামান আশিক, রাজিবুল হাসান বাবু প্রমুখ।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৬ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৬
যোহর১১:৪৭
আসর৪:০৩
মাগরিব৫:৪৫
এশা৬:৫৬
সূর্যোদয় - ৫:৫১সূর্যাস্ত - ০৫:৪০
পড়ুন