জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতিসহ আটক তিন
০৬ অক্টোবর, ২০১৮ ইং

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

শুক্রবার পুলিশি বাধায় পূর্ব ঘোষিত মানববন্ধন কর্মসূচি পালন করতে পারেনি ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি। এদিকে ঘটনাস্থল থেকে পুলিশ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতিসহ তিনজনকে আটক করে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলসহ দলের গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তির দাবিতে ওই মানববন্ধন কর্মসূচির ডাক দেয় জেলা বিএনপি। এ সময় নেতাকর্মীদের বাধা দিলে পুলিশ ও বিএনপি কর্মীদের মধ্যে কথা কাটাকাটি এবং শহরের শিমরাইলকান্দি রেললাইন এলাকায় পুলিশের সঙ্গে যুবদল ও ছাত্রদল  নেতাকর্মীদের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পুলিশকে লক্ষ্য করে রেললাইনের পাথর নিক্ষেপ করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা। এ ঘটনায় পুলিশ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল বাসার, জেলা যুবদলের সহ-সভাপতি শাহিন ও গোকর্ণ ৭নং ওয়ার্ড যুবদলের সভাপতিকে আটক করেছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির জানান, মানববন্ধনের নামে বিএনপির কয়েকজন কর্মী রাস্তায় দাঁড়িয়ে বিশৃঙ্খলার চেষ্টা করছিল। আমরা তাদের ছত্রভঙ্গ করে দিয়েছি। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৬ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৬
যোহর১১:৪৭
আসর৪:০৩
মাগরিব৫:৪৫
এশা৬:৫৬
সূর্যোদয় - ৫:৫১সূর্যাস্ত - ০৫:৪০
পড়ুন