গোপালগঞ্জে প্রতিবেশীর লাথিতে বৃদ্ধের মৃত্যু
১২ নভেম্বর, ২০১৮ ইং

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সংবাদদাতা

টুঙ্গিপাড়ায়  প্রতিবেশী যুবকের লাথিতে ওমর আলী ভুঁইয়া (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় গতকাল রবিবার ভোর ৪টায় তিনি সেখানে মারা যান। ওমর আলী টুঙ্গিপাড়া উপজেলার চর গওহরডাঙ্গা  গ্রামের মৃত সাত্তার আলী ভুঁইয়ার ছেলে।

ওমর আলী ভুঁইয়ার প্রতিবেশী মাহবুব হোসেন জানান, শুক্রবার সন্ধ্যায় ওমর আলী প্রতিবেশী  পান ব্যবসায়ী আলাউদ্দিন সিকদারকে মসজিদে গিয়ে নামাজ আদায়ের আহ্বান জানান। আলাউদ্দিন নামাজে যেতে রাজি না হয়ে ওই বৃদ্ধের সঙ্গে বাক বিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে আলাউদ্দিনের ঘাড়ে ওমর আলী হাত দিলে সে ক্ষিপ্ত হয়ে তার অণ্ডকোষে লাথি মারে। এতে ওমর আলী আহত হন। শুক্রবার  তাকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শনিবার তার অবস্থার অবনতি হলে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিত্সাধীন অবস্থায় রবিবার ভোরে তার মৃত্যু হয়। এ ঘটনার পর থেকে অভিযুক্ত আলাউদ্দিন গা ঢাকা দিয়েছে।

 গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান খান বলেন, এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলেই তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১২ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৪:৫৩
যোহর১১:৪৩
আসর৩:৩৯
মাগরিব৫:১৭
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৫:১২
পড়ুন