ঝালকাঠিতে হত্যা মামলায় একজনের ফাঁসি ও স্ত্রীর যাবজ্জীবন
১২ নভেম্বর, ২০১৮ ইং
g  ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির কাঠালিয়ায় পরকীয়ার কারণে স্বামী নাসিরউদ্দিনকে কুপিয়ে হত্যার দায়ে একজনকে ফাঁসি ও ১০ হাজার টাকা জরিমানা এবং স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ড  ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের সশ্রম দণ্ড দিয়েছে আদালত। গতকাল রবিবার ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ ইখতিয়ারুল ইসলাম মল্লিক এ রায় প্রদান করেন। এ সময় দণ্ডপ্রাপ্ত ফাঁসির আসামি খোকন হাওলাদার ও নাসিরের স্ত্রী পারুল বেগম আদালতে উপস্থিত ছিল। ফাঁসির আসামি খোকন কাঠালিয়া উপজেলার পূর্ব কৈখালি গ্রামের নূর মোহাম্মদ হাওলাদারের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, স্ত্রী পারুলের স্বামী নিহত নাসিরের সঙ্গে বন্ধুত্বের সূত্র ধরে তাদের বাড়িতে আসা যাওয়া করত আসামি খোকন হাওলাদার। সেই সূত্র ধরে খোকন বন্ধুর স্ত্রী পারুলের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। একদিন নাসির বাড়িতে এসে বন্ধু খোকনের সাথে স্ত্রী পারুলের দৈহিক মেলামেশা দেখতে পায়। এ ঘটনা নিয়ে নাসির তার স্ত্রী পারুল বেগমকে গালমন্দ করলে সে ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে ২০১৪ সালের ৬ ফেব্রুয়ারি রাতে পারুলের সহায়তায় তার পরকীয়া প্রেমিকা খোকন বন্ধু নাসিরউদ্দিনকে ঘরে বসেই কুপিয়ে হত্যা করে। ঘটনার পর নাসির পালিয়ে যায়। এ ঘটনায় নিহত নাসিরের ভাই সোহরাব হাওলাদার বাদী হয়ে পারুল ও খোকনের বিরুদ্ধে কাঠালিয়া থানায় ঘটনার পরদিন হত্যা মামলা দায়ের করে।

মামলার তদন্ত কর্মকর্তা কাঠালিয়া থানার এসআই আঃ ছালাম তদন্ত শেষে ২০১৪ সালের ৩০ এপ্রিল আসামিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। আদালতের বিচারক ১৭ জন স্বাক্ষরিত সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে এ রায় দেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১২ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৪:৫৩
যোহর১১:৪৩
আসর৩:৩৯
মাগরিব৫:১৭
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৫:১২
পড়ুন