আরো একটি উত্সবে ‘গাড়িওয়ালা’
 বিনোদন রিপোর্ট০৮ আগষ্ট, ২০১৫ ইং
আরো একটি উত্সবে ‘গাড়িওয়ালা’
 

আশরাফ শিশির পরিচালিত ইমপ্রেস টেলিফিল্ম-এর চলচ্চিত্র ‘গাড়িওয়ালা’ এদেশের দর্শকদের চোখ অব্দি কতটা গেছে সে হিসেবে হয়তো হাতে গোনা যাবে। তবে বিশ্বের একাধিক উত্সবে এরই ভেতরে প্রদর্শণী করে ছবিটি বলা যায় রেকর্ড গড়েছে।  যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনের  অষ্টম কলম্বিয়া জর্জ আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের প্রতিযোগিতা বিভাগে প্রদর্শনের জন্য নির্বাচিত হয়েছে। ৬ থেকে ১৬ আগষ্ট পর্যন্ত চলবে ১০ দিনব্যাপি এই উত্সবে ৮ আগষ্ট ‘গাড়িওয়ালা’ প্রদর্শিত হবে। 

‘গাড়িওয়ালা’ দুই ভাই এবং তাদের মায়ের গল্প গ্রামের মাঠে-নদীতে ভেসে বেড়ানো দুই ভাই, জীবন সংগ্রামে বিপর্যস্ত তাদের মা, তাদের স্বপ্ন-স্বপ্নভঙ্গ আর জীবনের কষাঘাতে এক রাতে ছোট্ট এক শিশুর সামর্থ পুরুষ হয়ে ওঠার গল্প, তারা প্রচন্ড দারিদ্রের মধ্যে কিভাবে গাড়িওয়ালা হয়ে উঠেছিল সেই গল্পগাঁথা...

রোকেয়া প্রাচী ও রাইসুল ইসলাম আসাদ ছাড়াও এ চলচ্চিত্রে অভিনয় করেছেন মাসুম আজিজ, সুপার হিরো সুপার হিরোইনখ্যাত ইমরান, সানসি ফারুক, আব্দুর রহমান রাজীব, আর জে মুকুল,  সিডর সুমন, সাজ্জাদ লিটন, মুক্তা, সম্রাট, শুভ, ইদ্রিস আলী, জগন্ময় পালসহ চারশ' নাট্যকর্মী। শিশুশিল্পীরা হল মারুফ, কাব্য, অর্ণব, স্বপ্ন, কিন্নরসহ অনেকে। চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করেছেন রাফায়েত নেওয়াজ ও সম্পাদনা করেছেন সাব্বির মাহমুদ।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ আগষ্ট, ২০২১ ইং
ফজর৪:০৯
যোহর১২:০৫
আসর৪:৪১
মাগরিব৬:৪০
এশা৭:৫৯
সূর্যোদয় - ৫:৩১সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন