কারিনার ঢাকা প্রস্তুতি ;লিওনার্দোর প্রেম সমাপ্তি ;মুক্তি পাচ্ছেন সঞ্জয় দত্ত
০৭ জানুয়ারী, ২০১৬ ইং
কারিনার ঢাকা প্রস্তুতি ;লিওনার্দোর প্রেম সমাপ্তি ;মুক্তি পাচ্ছেন সঞ্জয় দত্ত
g  বিনোদন ডেস্ক

 

কারিনার ঢাকা প্রস্তুতি

 

আগামী ১২ ফেব্রুয়ারি ‘বলিউড কুইন নাইট’ শিরোনামের একটি সাংস্কৃতিক আয়োজনে দর্শক মাতাতে প্রথমবারের মতো ঢাকা আসছেন বলিউড বেবো ‘কারিনা কাপুর’।

আয়োজক কমিটির পক্ষ থেকে জানা যায়, আগামী ১২ ফেব্রুয়ারি ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় দর্শক মাতাবেন কারিনা। অনুষ্ঠানটি শুরু হবে সন্ধ্যা ৬টায়।

এ বিষয়ে কারিনা এক ভিডিও বার্তায় বলেন, ‘প্রথমবারের মতো আমার বাংলাদেশি ভক্তদের মাতাতে ঢাকায় আসছি আমি।’

তবে শুধু কারিনা নয়, তার সফরসঙ্গী হিসেবে থাকবেন সঙ্গীতশিল্পী জাভেদ আলী ও কনিকা কাপুর।   

 

লিওনার্দোর প্রেম সমাপ্তি

 

হলিউড তারকা লিওনার্দো ডিক্যাপ্রিও ও তার প্রেমিকা কেলি রোহর্বাচ সম্পর্কের ইতি ঘটেছে। কাজের ব্যস্ততার কারণে তাদের এই সম্পর্কের ইতি ঘটেছে বলে পিপল ম্যাগাজিনের প্রতিবেদনে বলা হয়েছে। একটি সূত্র থেকে জানা গেছে, গত কয়েক মাস ধরেই তাদের সম্পর্ক খারাপ যাচ্ছিল। কিন্তু তারা খুবই বন্ধুসূলভভাবে এই সিদ্ধান্ত নিয়েছেন।

তারা দু’জনই অনেক বেশি ব্যস্ত। ডিক্যাপ্রিও একটি বড় চলচ্চিত্রে কাজ পেয়েছেন। অন্যদিকে, কেলি বিশ্বের নামিদামী সুপারমডেলদের একজন। তাদের মধ্যে তৃতীয়পক্ষের কোনো আগমন ঘটেনি।

এবারের ইংরেজি নববর্ষের পূর্ববর্তী পার্টি আলাদা করেছেন ডিক্যাপ্রিও ও কেলি। ডিক্যাপ্রিও ছিলেন সেন্ট বার্টসে। রোহর্বাচ ছিলেন তার পরিবারের সাথে।

 

মুক্তি পাচ্ছেন সঞ্জয়

 

অভিনেতা সঞ্জয় দত্ত ১৯৯৩ সালে মুম্বাই বোমা হামলার ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট অবৈধ অস্ত্র রাখার অভিযোগে কারাবাসের পরে আগামী ২৭ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছেন। ৫৬ বছর বয়সী এই অভিনেতা কারাগারে ভালো আচরণের জন্য পুনের ইয়েরওয়াদা কারাগার থেকে সাজার মেয়াদ বাকি থাকতেই মুক্তি পাচ্ছেন। গত বছর মহারাষ্ট্রের গভর্নরের কাছে সঞ্জয়ের কারাদণ্ড মওকুফ করার আবেদন করেন সুপ্রিম কোর্টের সাবেক বিচারক মার্কানদেভ কাটজু। জানা গেছে, গভর্নর বিদ্যাসাগর রাও মহারাষ্ট্র স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুপারিশে এই আবেদন খারিজ করে।

সুপ্রিম কোর্টে সঞ্জয়ের অভিযোগ প্রমাণিত হওয়ার পরেও তার প্রতি ক্ষমা প্রদর্শন করা হলে সেটি একটি খারাপ উদাহরণ সৃষ্টি করতো।

উল্লেখ্য, ২০১৩ সালে সঞ্জয় দত্তর বিরুদ্ধে মুম্বাই হামলার জড়িতদের কাছ থেকে অবৈধ অস্ত্র সংগ্রহ করার অভিযোগ সুপ্রিম কোর্টে প্রমাণিত হয়। ১৯৯৩ সালে মুম্বাই হামলায় ২৫৭ জন নিহত হয় এবং হাজারেরও বেশি মানুষ আহত হয়। ২০০৭ সালে সঞ্জয় দত্তকে ছয় বছরের কারাদণ্ড দেওয়া হয় এবং ১৮ মাস পরে তিনি জামিনে বের হয়ে আসেন। ২০১৩ সাল পর্যন্ত আইনি লড়াই চালিয়ে মুম্বাই হামলার ষড়যন্ত্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ থেকে মুক্তি পেলেও অবৈধ অস্ত্র রাখার অভিযোগে দোষী সাব্যস্ত হন তিনি।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৭ জানুয়ারী, ২০২১ ইং
ফজর৫:২১
যোহর১২:০৫
আসর৩:৫১
মাগরিব৫:৩০
এশা৬:৪৭
সূর্যোদয় - ৬:৪২সূর্যাস্ত - ০৫:২৫
পড়ুন