‘এখন আর নাটকের সিডিউল দেওয়া সম্ভব হয় না’
৩০ এপ্রিল, ২০১৬ ইং
‘এখন আর নাটকের সিডিউল দেওয়া সম্ভব হয় না’
 ‘চিত্রনায়িকা’ তকমাটি এরইমধ্যে জুড়ে গেছে বিদ্যা সিনহা মীম-এর নামের আগে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্তি সেই জায়গাটায় আরও শক্ত একটি স্বীকৃতি দিয়েছে। চলচ্চিত্রে নিয়মিত হওয়ার পর ছোটপর্দায় আর সেভাবে পাওয়া যায়নি মীমকে। এমনকি বিশেষ দিবসেও তাকে পাওয়া যাচ্ছে না নাটকে। নাটক থেকে একেবারে এই সরে যাওয়ার কারণ ও চলচ্চিত্রের নতুন ব্যস্ততা নিয়ে তিনি কথা বললেন বিনোদন প্রতিদিনের সাথে। সাক্ষাত্কার নিয়েছেন মোস্তাফিজ মিঠু

সবারই এখন ঈদের কাজের প্রস্তুতি চলছে। আপনার ঈদের প্রস্তুতি প্রসঙ্গে বলুন—

ঈদ উপলক্ষে আমার কয়েকটি বিজ্ঞাপন প্রচার হবে। এরইমধ্যে বিস্কুটের একটি বিজ্ঞাপনের শুটিং করেছি। আরও কয়েকটি কাজের কথা চলছে। এখন পর্যন্ত বিজ্ঞাপন নিয়েই ব্যস্ত আছি।

তাহলে কি এবারও কোনো নাটকে আপনাকে দেখা যাবে না?

এই বিষয়ে আমি এখনই চূড়ান্ত কিছু বলতে পারছি না। কারণ কয়েকজনের সাথে নাটক নিয়ে কথা হচ্ছে। কিন্তু কারো সাথে কথা চূড়ান্ত হয়নি। এখনো তো কাজের সময় আছে। দেখি হয়তো কাজ করতেও পারি।

ছোটপর্দা থেকে বড়পর্দায় নিয়মিত হওয়ার পর নাটকে অনেকেই অনিয়মিত হয়ে যায়। আপনার বেলায়ও কি তাই হচ্ছে?

না, বিষয়টি আসলে এমনটা নয়। এই ভালোবাসা দিবসে আমার একটি চলচ্চিত্র মুক্তি পায়। আর এ নিয়ে প্রচারণার একটি ব্যস্ততা ছিল। তাই কোনো নাটক করা হয়নি। আর এখন যেহেতু চলচ্চিত্রকে সিরিয়াসলি নিয়েছি, তাই এই দিকটায় একটু বেশি সময় দিতে হচ্ছে। আর চলচ্চিত্রে শুটিং করার পর নাটকের সিডিউল দেওয়া সম্ভব হয় না। হয়তো দেখা যায় আমি মাঝে যে ক’দিন সময় পাই সেই দিনগুলো একটু ব্যক্তিগত সময়ের জন্য রাখি। তার মানে এই নয় যে, আমি নাটকে কাজ করবো না। সময় সুযোগ পেলে আমি নাটকে কাজ করবো। বছরে একটি-দু’টি কাজ করবো। এবার ঈদেই হয়তো করতে পারি।

নতুন চলচ্চিত্রে ব্যস্ততা—

নতুন একটি যৌথ প্রযোজনার চলচ্চিত্রের কথা চলছে। এখনো চলচ্চিত্রটির নাম ঠিক হয়নি। এখানে আমার বিপরীতে সোহম অভিনয় করবেন।

যৌথ প্রযোজনার চলচ্চিত্রগুলো কি নিয়ম মেনে হচ্ছে মনে করেন?

নিয়ম মেনেই যৌথ প্রযোজনার চলচ্চিত্র হওয়া উচিত। আমি এর আগে ‘ব্ল্যাক’ করেছি। সেখানে দুই বাংলার কলাকুশলী সমান ভাগেই ছিল। আমি সেই বিষয়টি দেখেই কাজ করি। কারণ একজন শিল্পী হিসেবে দেশের স্বার্থই আমি আগে দেখাবো।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন