‘সভাপতি হওয়ার চেয়ে নিজের কাজটিকেই প্রাধান্য দেওয়ার চেষ্টা করবো’
২৭ জুলাই, ২০১৬ ইং
‘সভাপতি হওয়ার চেয়ে নিজের কাজটিকেই প্রাধান্য দেওয়ার চেষ্টা করবো’
চলচ্চিত্রে নিজেকে প্রায় নিয়মিতই রেখেছেন ওমর সানী। মাঝে কিছুদিন বিরতি থাকলেও ফিরে এসে আবারো পুরো ব্যস্ত হয়ে পড়েন শুটিং নিয়ে। সময়ের সাথেও নিজেকে বদলেছেন অনেকটা। এবার বদলানো দায়িত্ব নিতে চান তিনি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির পদে প্রতিদ্বন্দ্বীতা করার কথা ভাবছেন ওমর সানী। সেই প্রসঙ্গের পাশাপাশি বর্তমান ব্যস্ততা নিয়ে কথা বললেন বিনোদন প্রতিদিনের সাথে। সাক্ষাত্কার নিয়েছেন দেবব্রত ভৌমিক

কেমন আছেন?

এইতো আলহামদুলিল্লাহ ভালোই আছি।

এখনকার ব্যস্ততা কেমন?

এখন ব্যস্ততা খুব একটা নেই। ভেবে চিন্তে অল্প কয়েকটা কাজের ব্যস্ততা চলছে। খুব বেশি কাজ করছি না। কারণ দেখা যাচ্ছে নিজের মন মতো গল্প পাচ্ছি না, আবার দেখা যাচ্ছে গল্প পেয়েছি কিন্তু অভিনয় করার মতো নিজের চরিত্র পাচ্ছি না। নিজের প্রযোজনা সংস্থা থেকেও বেশকিছু কাজ চলছে। যেগুলো হয়তো খুব শিগগিরই দর্শকদের সামনে হাজির করবো। 

শোনা যাচ্ছে আসন্ন শিল্পী সমিতি নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হবেন, গুঞ্জনটি কতটুকু সত্য?

আমার দিক থেকে বিষয়টি পুরোপুরি মৌনতার। হ্যাঁ, নির্বাচনে সভাপতি পদে লড়ার ইচ্ছে আমার আছে। তবে এখনই বিষয়টি নিয়ে আমি খোলামেলাভাবে কিছু বলতে চাচ্ছি না, সময় হলে সবাই জানতে পারবেন। কাজের জায়গা এবং পেশাদারিত্বের জায়গা কিংবা দায়িত্বের জায়গা যেটাই বলুন না কেন সব জায়গা থেকে আমি নিজেকে যোগ্য মনে করি।

বর্তমানে শিল্পী সমিতির সহ-সভাপতি পদে আছেন। সেই দায়িত্ববোধের জায়গা থেকে কাজ নিয়ে যদি কিছু বলতেন—

শুধু সহ-সভাপতিই নয়, অনেকদিন ধরেই শিল্পী সমিতির নানা দায়িত্বের সঙ্গেও আমি জড়িত আছি। বর্তমানের দায়িত্ব নিয়ে বলতে গেলে আমি আমার বর্তমান দায়িত্বটুকু শতভাগ সামর্থ্য দিয়ে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি যথোপযুক্তভাবে পালনের জন্য। কাজের জায়গায় অনেক ক্ষেত্রে সফল হয়েছি। যেগুলোয় সফল হতে পারিনি সেগুলোর জন্য ব্যর্থতার দায়ভারও নিজের কাঁধেই নিচ্ছি।

আসন্ন নির্বাচন নিয়ে কি তাহলে এখন থেকেই কি প্রস্তুতি নিচ্ছেন?

সভাপতি হওয়ার চেয়ে নিজের কাজটিকেই প্রাধান্য দেওয়ার চেষ্টা করবো। কাজের সেই ভাবনাটা তো আছেই, আর নির্বাচনের বিষয়টি আমি পরিষ্কার করেই বলছি। আমার ভাবনার জগত্ থেকেই সভাপতি পদে দাঁড়াবো ভেবেছি। তবে এখনো কিছু পাকা হয়নি। দেখা যাক কী হয়।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ জুলাই, ২০২১ ইং
ফজর৪:০২
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৭
এশা৮:০৮
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:৪২
পড়ুন