জাগরণী থিয়েটারের ‘বিজয় নাট্যোত্সব’
বিনোদন রিপোর্ট২০ ডিসেম্বর, ২০১৭ ইং
জাগরণী থিয়েটারের ‘বিজয় নাট্যোত্সব’
আগামীকাল থেকে ২৫ ডিসেম্বর জাগরণী থিয়েটারের আয়োজনে সাভার এনাম মেডিকেল কলেজ মিলনায়তনে ‘বিজয় নাট্যোত্সব’ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আজ ৬টা ৩০ মিনিটে উদ্বোধনী অনুষ্ঠান। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে থাকবেন মঞ্চসারথি আতাউর রহমান। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন জাগরণী থিয়েটারের সভাপতি আজমল আমীন।

গুণীজন সংবর্ধণা দেওয়া হবে ড. ইনামুল হক, আমিরুল হক চৌধুরী, লাকী ইনাম, গাজী রাকায়েত, আমিনুর রহমান মুকুল, অনন্ত হিরা, এস এ হক অলিক, আহসান হাবিব নাসিম, নূনা আফরোজ  ও অনিকেত পাল ।

উদ্বোধনী অনুষ্ঠানে জাগরণী থিয়েটারের ১৫ তম প্রযোজনা ‘রাজার চিঠি’ নাটক মঞ্চায়িত হবে। নাটকটি রচনা করেছেন মাহফুজা হিলালী এবং নির্দেশনা দিয়েছেন দেবাশীষ ঘোষ। ২২ ডিসেম্বর নাগরিক নাট্যাঙ্গনের ‘৭১ ও একজন নাট্যকার’ মঞ্চায়িত হবে। ২৩ ডিসেম্বর সুবচন নাট্যসংসদের ‘প্রনয় যমুনা’ মঞ্চায়িত হবে। কাহিনি সুনীল গঙ্গোপাধ্যায়, নাট্যরূপ আসাদুল ইসলাম , নির্দেশনা ও মঞ্চ পরিকল্পনা সুদীপ চক্রবর্তী

২৪ ডিসেম্বর পালাকারের ‘বাংলার মাটি বাংলার জল’ মঞ্চায়িত হবে। সৈয়দ শামসুল হকরে রচনায় নাটকটি ও নির্দেশনা দিয়েছেন আতাউর রহমান। ২৫ ডিসেম্বর প্রাঙ্গনেমোরের ‘আওরঙ্গজেব’ মঞ্চায়িত হবে। রচনা করেছেন মোহিত চট্টোপাধ্যায় ও নির্দেশনা দিয়েছেন অনন্ত হিরা।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২০ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৪
যোহর১১:৫৬
আসর৩:৪০
মাগরিব৫:১৯
এশা৬:৩৭
সূর্যোদয় - ৬:৩৫সূর্যাস্ত - ০৫:১৪
পড়ুন