সেলেনা এবার কোন পথে হাঁটবেন?
বিনোদন ডেস্ক১১ মার্চ, ২০১৮ ইং
সেলেনা এবার কোন পথে হাঁটবেন?
আগের সব সমস্যা নিজেদের মধ্যে মিটিয়ে নিয়ে গত বছরের নভেম্বরে আবারও সম্পর্কে জড়ান সেলেনা-বিবার। অবশ্য এই সম্পর্কের আবারও জোড়া লাগানোর পিছনে বেশিরবাগ কৃতিত্ব ছিল সেলেনা গোমেজের। কারণ সেলেনা মনে করেন, আগের চেয়ে অনেক বেশি পরিণত এখন ২৩ বছর বয়সী জাস্টিন বিবার। আর তাই জাস্টিন ফের কোনো রকমের সমস্যা সৃষ্টি করবে না, এমনটাই ধারণা ছিল সেলেনার। কিন্তু নতুন সম্পর্কের বয়স তিন মাস না পেরোতেই আবার আলাদা থাকার সিদ্ধান্ত নিলেন তারা! তবে এই আলাদা থাকাকে বিচ্ছেদ বলতে বারণ করেছেন দুই সংগীতশিল্পীর ঘনিষ্ঠজনরা।

দুজনের একটি ঘনিষ্ঠ সূত্র বলেছে, কিছুদিনের জন্য তারা দুজন আলাদা থাকবেন। তবে দুজনের মধ্যে কথা হবে নিয়মিত। এর ফলে দুজনের মধ্যে দূরত্ব সৃষ্টি হবে, তবে সেটাকে বিচ্ছেদ বললে ভুল হবে! সেলেনার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, বেশ অনেকগুলো বিষয় নিয়ে সেলেনা-বিবারের দ্বন্দ্ব আছে। তার অন্যতম হলো, সেলেনার মায়ের বিবারকে নিয়ে খুশি না থাকা। আর সম্প্রতি এক ঝগড়ার পর চূড়ান্ত বিচ্ছেদের সিদ্ধান্তও নিয়ে ফেলেছিল। নিজেদের মধ্যে বোঝাপড়ার কিছু সমস্যাই দুজনের মধ্যে দূরত্ব সৃষ্টি করছে বলে ধারণা সবার। এখন নিজেদের মধ্যে সার্বক্ষণিক যোগাযোগ থাকলেও সম্পর্কের ক্ষেত্রে কিছুদিনের জন্য বিরতি দিতে চাচ্ছেন তারা।

তবে বিষয়টি নিয়ে এখনো খুব বেশি বুদ্ধি খরচ করছেন না সেলেনা। কারণ তার কাছে এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ কোনো চিন্তা ছাড়াই সুস্থ থাকা। সেলেনার কাছে এখন শারীরিক স্বাস্থ্য খুবই গুরুত্বপূর্ণ। কিডনি প্রতিস্থাপনের পর স্বাস্থ্যের গুরুত্ব তার কাছে বেড়ে গেছে। সেলেনা বলেন, ‘উদ্বিগ্নতা ও বিষণ্নতা নিয়ে আমার প্রচুর সমস্যা আছে। এগুলো নিয়ে আমি সোচ্চারও। কিন্তু এমন নয় যে, আমি এটা সেরে উঠতে পারব না। এটা একটা যুদ্ধ। এই যুদ্ধের মধ্যে আমি আরেকটা যুদ্ধের সম্মুখীন হতে চাই না।’ এর আগে বিবারের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের পর পপ তারকা দ্য উইকেন্ডের সঙ্গে প্রেম করেন সেলেনা। তবে এবার ঠিকই বিচ্ছেদ হলে আবারও উইকেন্ডকে বেছে নিবেন নাকি বিচ্ছেদ ঠেকাতে পারবেন—এ প্রশ্ন থেকেই যাচ্ছে। সেলেনা এবার কোন পথে হাঁটবেন?

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ মার্চ, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১২:০৯
আসর৪:২৭
মাগরিব৬:০৯
এশা৭:২১
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৬:০৪
পড়ুন