ছোটপর্দায়
১১ মার্চ, ২০১৮ ইং
ছোটপর্দায়

নাটক ‘সোনার শেকল’

 এটিএন বাংলায় আজ রাত ৮টায় প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘সোনার শেকল’। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। অভিনয় করেছেন অপূর্ব, উর্মিলা শ্রাবন্তী কর, শবনম ফারিয়া, আরফান আহমেদ, বাঁধন, নওশীন, ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, আবুল হায়াত, কেএস ফিরোজ, সাবেরী আলম, শাহাদাত্, জয়রাজ, অলিউল হক রুমি, রিমি করিম, স্নিগ্ধা শ্রাবণ প্রমুখ।

নাটকের গল্পে দেখা যায়, মেধাবী চরিত্রবান ছেলে অর্কর জীবনে প্রায় সবকিছুই গোছানো। ভালো একটা চাকরির অফার আছে, পাশাপাশি উচ্চশিক্ষার জন্য জাপানে স্কলারশিপেরও চেষ্টা চলছে। শমীর সঙ্গে তার তিন বছরের অ্যাফেয়ার শেষে কাল অ্যানগেজমেন্ট। সারা বাড়িতে বিয়ের তোড়জোড়। কিন্তু হঠাত্ করে রাতে অর্কদের বাড়িতে গোয়েন্দা পুলিশ এসে অর্ককে ধরে নিয়ে যায়। গোয়েন্দা কার্যালয়ে অর্ককে জুঁই নামে একটি মেয়ের সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হয়, যাকে পুলিশ খুঁজছে।

দু’দিন আগে পুলিশ জুঁইয়ের বাসায় অভিযান চালায়। সেখানে তারা একটি ডায়েরি পায়, যেখানে অর্ক সম্পর্কে অনেক কিছু লেখা। কিন্তু অর্ক জানায় এই নামের কোনো মেয়েকে সে চেনে না। এদিকে অর্কর বাবা উপর মহল ধরে দ্রুতই অর্ককে ছাড়িয়ে আনে।

ধারাবাহিক নাটক ‘ফুল এইচডি’

 

মাছরাঙা টেলিভিশনে আজ রাত ৮টা ১৫ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘ফুল এইচডি’।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন অরণ্য আনোয়ার।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, সানজিদা প্রীতি, ফজলুর রহমান বাবু, শহিদুজ্জামান সেলিম, আরফান,

তাজিন, আমিরুল হক চৌধুরী, জুঁই করিম, দীপান্বিতা, ইলোরা গহর, সুষমা, শামীমা নাজনীন প্রমুখ।

 

 

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ মার্চ, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১২:০৯
আসর৪:২৭
মাগরিব৬:০৯
এশা৭:২১
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৬:০৪
পড়ুন