‘দহন’ কাস্টিংয়ের ঘোলা জলে এবার মম
বিনোদন রিপোর্ট০৪ জুন, ২০১৮ ইং
‘দহন’ কাস্টিংয়ের ঘোলা জলে এবার মম

‘দহন’ ছবির কাস্টিং নিয়ে জল ঘোলা হচ্ছে অনেকদিন। শুরু থেকেই এ নিয়ে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া বিভিন্ন চমকের মধ্য দিয়ে খবরে এসেছে। সেই চমকের মোড়ক খোলার পর জানা গেল ছবিটির সাথে যুক্ত হয়েছেন আজমেরি হক বাঁধন। চিত্রনায়িকা পরিচয়ে এবার পাওয়া যাবে তাকে। এরপর থেকেই জাজের বিভিন্ন অনুষ্ঠানে বাঁধনের উপস্থিতি ছিল নিয়মিত। সেই সময় পর্যন্ত সবকিছু ঠিক থাকলেও হঠাত্ জানা যায় বাঁধন অভিনয় করবেন না ছবিটিতে। নিজের ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে যান ছবিটি থেকে। এরপর আবারো নতুন আলোচনা বাঁধনের জায়গায় কাকে দেখা যাবে। নাম এলো পূর্ণিমার। কিন্তু সেখানেও শেষ খবরটি পাওয়া হলো না।

পূর্ণিমা জানিয়ে দিলেন কারো পরিবর্তে অভিনয় করবেন না তিনি। সর্বশেষ খবরের নায়িকা জাকিয়া বারি মম। তবে এখনো জল কিন্তু পরিষ্কার হয়নি। বিভিন্ন সূত্রে মমর কাস্টিংয়ের বিষয়টি জানা গেলেও সংশ্লিষ্ট কেউ পরিষ্কার করে কিছু জানাচ্ছেন না।

আবার মম যে অভিনয় করবেন না, সেটিও বলছেন না কেউ। ছবির পরিচালক রায়হান রাফি জানান, নতুন যে নায়িকাকে কাস্ট করা হয়েছে, তার সাথে এরইমধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

শুটিংয়ের প্রথমদিন সবাইকে জানানো হবে নতুন নায়িকার কথা।’

মমও এ বিষয়ে কথা বলছেন না কোথাও। প্রসঙ্গটি নিয়ে জানতে চাওয়ার জন্য তাকে ফোন দেওয়া হলে ব্যস্ততার কথা বলে এড়িয়ে যান তিনি। তবে চলচ্চিত্র প্রচারণার একটি কৌশল হিসেবে নায়িকার এই বিষয়টি নিয়ে লুকোচুরি করা হচ্ছে সেটি বোঝা যাচ্ছে। 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৪ জুন, ২০১৯ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৭
আসর৪:৩৭
মাগরিব৬:৪৬
এশা৮:০৯
সূর্যোদয় - ৫:১০সূর্যাস্ত - ০৬:৪১
পড়ুন