শেষ মুহূর্তে হোঁচট খেল ‘বেঙ্গলি বিউটি’
০৬ অক্টোবর, ২০১৮ ইং
শেষ মুহূর্তে হোঁচট খেল ‘বেঙ্গলি বিউটি’

g বিনোদন রিপোর্ট­

 

বৃহস্পতিবার টয়া জানিয়েছিলেন, ৫ অক্টোবর মুক্তি পাবে তার অভিনীত ‘বেঙ্গলি বিউটি’। এর আগে ৩০ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করেও জানানো হয়েছিল বিষয়টি। কিন্তু গতকাল কোনো প্রেক্ষাগৃহেই এই সিনেমাটি প্রদর্শিত হয়নি!

চলচ্চিত্রটির পরিবেশক আব্দুল আজিজ জানান, তিনি এ বিষয়ে খুব ভালো বলতে পারবেন না! এমনকি কবে মুক্তি পাবে সেটাও জানেন না জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার। তবে চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমরা জানিই না সিনেমাটি ৫ অক্টোবর মুক্তি পাবে! তবে এটি ভালো সিনেমা। সিনেপ্লেক্সগুলোতে ভালো চলবে।’ তিনি আরো বলেন, ‘নতুন কোনো ছবি না থাকার কারণে শাকিবের নাকাব চলছে।’

এ প্রসঙ্গে সিনেমাটির নায়িকা টয়া বলেন, ‘এমনটা হওয়ার কথা ছিল না। পুরো ব্যাপারটা আমি নিজেও জানি না।’

 ছোটপর্দার প্রিয়মুখ মুমতাহিনা টয়া ও প্রবাসী অভিনেতা রাহশান নূরের বেঙ্গলি বিউটি গত ২০ জুলাই মাত্র একটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল।

নিজের দেশে ছবিটি বারবার অবহেলিত হলেও বেঙ্গলি বিউটি এর আগে আমেরিকায় মুক্তি পেয়ে ইতিবাচক সাড়া পেয়েছে। শিগগিরই চীনের প্রেক্ষাগৃহে প্রথম বাংলাদেশি চলচ্চিত্র হিসেবে এটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা রাহশান নূর। পরিচালক হিসেবে এটাই তার প্রথম ছবি।

টয়া-রাহশান ছাড়াও বেঙ্গলি বিউটিতে অভিনয় করেছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, সারা আলম, আশফাক রেজওয়ান, নেইলি আজাদ প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছেন রাফি তামজিদ।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৬ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৬
যোহর১১:৪৭
আসর৪:০৩
মাগরিব৫:৪৫
এশা৬:৫৬
সূর্যোদয় - ৫:৫১সূর্যাস্ত - ০৫:৪০
পড়ুন