‘দহন’-এর প্রথম ঝলকে অন্য সিয়াম
০৬ অক্টোবর, ২০১৮ ইং
‘দহন’-এর প্রথম ঝলকে অন্য সিয়াম

g বিনোদন রিপোর্ট­

 

গতকাল ‘দহন’-এর প্রথম ঝলক প্রকাশ করেছে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। তরুণ নির্মাতা রায়হান রাফী পরিচালিত এই সিনেমার মুক্তির কথা ছিল ৫ অক্টোবর। কিন্তু পরিচালক কিছুদিন আগে জানিয়েছিলেন, এখনো ছবির পোস্ট প্রোডাকশনের কাজ বাকি। তাই ৫ অক্টোবর মুক্তি দেওয়া সম্ভব না।

তবে এদিন ৪৩ সেকেন্ডের ক্লিপ প্রকাশ করে জাজ মাল্টিমিডিয়া। ঝলক দেখান ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা সিয়াম আহমেদ। চারদিকে জ্বলছে সহিংসতার আগুন, দৌড়ে পালাচ্ছে সবাই। অথচ আগুনের মধ্যে এগিয়ে আসছেন একজন। জ্বলন্ত টায়ারে পা রেখে যাকে সেই আগুন দিয়ে সিগারেট জ্বালাতে দেখা যায়। এমন ড্যাশিং লুকে এর আগে দেখা যায়নি সিয়ামকে। এমনকি টিজারটি প্রকাশের পরপর সোশ্যাল মিডিয়ায় অনেকে বলাবলি শুরু করেছেন, এর আগে এমন ড্যাশিং টিজার বাংলা চলচ্চিত্রে বিরল!

তাছাড়া জাজের দাবি, ৫ অক্টোবর বাংলাদেশে ডিজিটাল সিনেমার জন্মদিন। ২০১২ সালের এই দিনে তাদের প্রযোজনা সংস্থা থেকে ‘ভালোবাসার রঙ’ ছবিটি মুক্তি পায়। সেই হিসেবে ৫ অক্টোবর জাজেরও জন্মদিন! এ কারণে বহুল আলোচিত দহন-এর টিজারটি মুক্তি দিতে এই দিনকে বেছে নেওয়া হয়। এই ছবিতে অভিনয় করেছেন পোড়ামন ২ ছবির জুটি সিয়াম আহমেদ ও পূজা চেরি। আরো আছেন জাকিয়া বারী মম।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৬ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৬
যোহর১১:৪৭
আসর৪:০৩
মাগরিব৫:৪৫
এশা৬:৫৬
সূর্যোদয় - ৫:৫১সূর্যাস্ত - ০৫:৪০
পড়ুন