নাশকতা চলতে থাকলে বিএনপি নিশ্চিহ্ন হয়ে যাবে :সেতুমন্ত্রী
বিশেষ প্রতিনিধি২৭ ফেব্রুয়ারী, ২০১৫ ইং
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনের নামে বোমা মেরে মানুষ মারছে, সন্ত্রাস করছে। তাই জনগণ তাদের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। এভাবে নাশকতা চলতে থাকলে, একদিন বিএনপি নিশ্চিহ্ন হয়ে যাবে। গতকাল বৃহস্পতিবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটে একটি এ্যালবামের প্রকাশনা অনুষ্ঠানে তিনি একথা বলেন। মুক্তিযুদ্ধভিত্তিক স্মৃতিসৌধ, ভাস্কর্য ও চিত্রকলা নিয়ে অ্যালবাম প্রকাশ করে আইকন পাবলিকেশন্স।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি জোটের হরতালে আজকে একটা দোকান, অফিস আমি বন্ধ দেখিনি। কারণ মানুষ তাদের হরতাল প্রত্যাখ্যান করেছে। তাহলে এ ধরনের হাস্যকর হরতাল দেয়ার মানে কি? সেদিন বেশি দূরে নয়, যেদিন বিএনপি অস্তিত্বহীনতার মুখে পড়বে। তিনি বলেন, আমরা আশা করি বিএনপি জনগণের চোখের ভাষা বুঝে রাজনীতি করবে। তা না হলে তাদের জনবিচ্ছিন্নতা অনিবার্য।

সব অনুষ্ঠানে মন্ত্রীদের টানাটানি না করতে আয়োজকদের প্রতি পরামর্শ দেন ওবায়দুল কাদের। তিনি বলেন, আমাদের মতো উন্নয়নশীল দেশে মন্ত্রীদের অনেক কাজ। এ জন্য তারা একটি নির্দিষ্ট বিষয়ে হোমওয়ার্ক করে এ ধরনের অনুষ্ঠানে আসা তাদের পক্ষে সম্ভব হয় না। যাদের অনুষ্ঠানে অতিথি করলে শ্রোতারা উপকৃত হবেন তাদের অতিথি করার পরামর্শ দেন তিনি।

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর সৈয়দ রেজাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন রেলপথ মন্ত্রী মজিবুল হক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. সাদেকা হালিম, এসএমএইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোয়াজ্জেম হোসেন, অ্যালবামের প্রকাশক মোহাম্মদ আবু তাহের প্রমুখ।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:০৭
যোহর১২:১২
আসর৪:২৩
মাগরিব৬:০৪
এশা৭:১৬
সূর্যোদয় - ৬:২২সূর্যাস্ত - ০৫:৫৯
পড়ুন