বিদ্যুতের তার পেঁচিয়ে দুই মেয়েকে নিয়ে বাবার আত্মহত্যা
ইত্তেফাক রিপোর্ট৩০ এপ্রিল, ২০১৫ ইং
বিদ্যুতের তার পেঁচিয়ে দুই মেয়েকে নিয়ে বাবার আত্মহত্যা
ছোট্ট ফুটফুটে দুইটি শিশু জান্নাতি ও মিম। একজনের বয়স ১২, অপরজনের ৯। বিদ্যুত্ মিস্ত্রি বাবা বাবুল হোসেনের (৫০) সংসারে দুঃখ-কষ্টে বড় হচ্ছিল দুই বোন। তবে বাবা-মায়ের ভালবাসার কমতি ছিল না; কিন্তু কিছুদিন আগে সেই ভালবাসাতেও ঘাটতি দেখা দেয়। বাবা-মা আলাদা হয়ে যান। এতে বাবা বাবুল মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। এক পর্যায়ে মঙ্গলবার গভীর রাতে দুই মেয়েসহ নিজের শরীরে বিদ্যুতের তার প্যাঁচিয়ে সুইচ টিপে দেন। আর মুহূর্তেই বৈদ্যুতিক শকে তিনজনই মৃত্যুর কোলে ঢলে পড়েন বলে জানিয়েছে পুলিশ। রাজধানীর কামরাঙ্গীর চর এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে বুধবার সকালে স্থানীয় রসুলপুর এলাকার রনি মার্কেটের পাশে টিনের ছাউনি দেয়া একটি দোতলা বাড়ি থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

কামরাঙ্গীর চর থানার অফিসার ইনচার্জ শেখ মহসিন আলম ইত্তেফাককে বলেন, ‘বাবুলের শরীরে বৈদ্যুতিক তার প্যাঁচানো ছিল। মেয়ে দুইটির হাতে তার প্যাঁচানো অবস্থায় পাওয়া গেছে। রাতের কোনো এক সময় বাবুল দুই মেয়েকে নিয়ে গায়ে তার প্যাঁচিয়ে বৈদ্যুতিক সংযোগ দিয়ে আত্মহত্যা করেছেন বলে আমাদের ধারণা।’ ওসি আরো জানান, ‘সকালে সন্দেহ হওয়ায় স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ দরজা ভেঙে ওই কক্ষে ঢুকে লাশগুলো দেখতে পায়। ঘরের প্লাগ পয়েন্টে তারের সঙ্গে সংযোগ দেয়া ছিল। পুলিশ প্লাগ থেকে তার বিছিন্ন করে লাশগুলো উদ্ধার করে।’

এলাকাবাসী জানান, কয়েক মাস আগে বাবুলের স্ত্রী তাকে ছেড়ে চলে যান। এরপর থেকে বাবুল মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। এর আগেও তিনি কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেন। বাবুলের সাবেক স্ত্রী বর্তমানে বিভিন্ন বাসায় পরিচারিকার কাজ করেন। তবে তার সঙ্গে যোগাযোগ করা যায়নি। পুলিশ লাশগুলো উদ্ধার করে স্যার সলিমুল্লাহ (মিটফোর্ড) মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। গতকাল সন্ধ্যা পর্যন্ত লাশগুলো সেখানেই ছিল।

পেশায় বৈদ্যুতিক মিস্ত্রি হলেও মাঝে মাঝে বাবুল ফেরি করে চা বিক্রি করতেন কিংবা ভ্যান বা রিকশা চালাতেন। তিনি রসুলপুরের ওই বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন। উর্দুভাষী বাবুলের স্বজনরা মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে থাকেন বলে জানা গেছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০১৯ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন