নগরপিতা আমার জীবনের নতুন অধ্যায়: আনিসুল
ইত্তেফাক রিপোর্ট৩০ এপ্রিল, ২০১৫ ইং
নগরপিতা আমার জীবনের নতুন অধ্যায়: আনিসুল
ঢাকা উত্তর সিটি করপোরেশনের নগর পিতা নির্বাচিত হওয়ার মধ্যদিয়ে জীবনের আরেকটি অধ্যায়ের সূচনা হলো বলে মন্তব্য করলেন আনিসুল হক। পূর্ব অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি। মেয়র নির্বাচিত হবার পর প্রথম সংবাদ সম্মেলনে আনিসুল হক বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রথম মেয়র হিসেবে আমাকে নির্বাচিত করায় সবাইকে ধন্যবাদ। এবার সমাধান যাত্রা।

রাজধানীর খিলক্ষেতে গতকাল সকালে সংবাদ সম্মেলনের আয়োজন করেন আনিসুল হক। এ সময় তার স্ত্রী রুবানা হক, সাবেক বাণিজ্যমন্ত্রী ফারুক খান প্রমুখ  উপস্থিত ছিলেন।

আনিসুল হক বলেন, যারা ভোট দিয়েছেন তারা আমার কাছে যতটুকু মূল্যবান এবং যারা ভোট দেননি বা ভোট দিতে আসতে পারেননি তাদের মূল্যও আমার কাছে কম নয়। আর যারা প্রতিদ্বন্দ্বী প্রার্থী আছেন, এই লম্বা সফরে আমরা যারা এক সঙ্গে দৌড়িয়েছি আমরা একটি নতুন অধ্যায় শুরু করেছি। আমি আপ্রাণ চেষ্টা করবো- যে প্রতিশ্রুতিগুলো আমি দিয়েছি, সবার মতামতের ভিত্তিতে তা বাস্তবায়ন করতে। আপনারা দোয়া করবেন এবং আমাদেরকে সহযোগিতা করবেন।

তিনি বলেন, আমরা যারা একটি সুন্দর ঢাকা গড়ার প্রত্যয় নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলাম তারা শহরের বিভিন্ন স্থানে অসংখ্য পোস্টার, ব্যানার, স্টিকার স্থাপন করেছি। নির্বাচনে প্রার্থী হিসেবে আমাদের প্রত্যয় ছিল পরিচ্ছন্ন-সবুজ-পরিবেশবান্ধব ঢাকা। তাই যারা নির্বাচিত হয়েছি ও যারা হইনি সবারই উচিত হবে দ্রুততম সময়ের মধ্যে নিজেদের এসব ব্যানার, পোস্টার অপসারণ করা। বিশেষ করে বৃষ্টিতে নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কায় অনেকেই পলিথিন ব্যাগের ভেতরে ভরে পোস্টার টাঙিয়েছেন, জলাবদ্ধতার ঢাকায় যা খুবই বিপজ্জনক। সিটি করপোরেশনও আমাদের সহায়তা করবে নিশ্চই। আমরা সবাই মিলেই গড়ে তুলব আমাদের পরিচ্ছন্ন-পরিবেশবান্ধব ঢাকা।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০১৯ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন