চট্টগ্রাম নার্সিং কলেজের শিক্ষিকা অঞ্জলী হত্যার ঘটনায় ১ জন গ্রেফতার
পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর
চট্টগ্রাম অফিস১৫ জুন, ২০১৫ ইং
চট্টগ্রাম নার্সিং কলেজের শিক্ষিকা অঞ্জলী হত্যার ঘটনায় ১ জন গ্রেফতার
চট্টগ্রাম নার্সিং কলেজের জ্যেষ্ঠ শিক্ষিকা অঞ্জলী রানী দেবীকে কুপিয়ে হত্যার ঘটনার ৬ মাস পর সন্দেহভাজন হিসাবে এক আসামিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ রেজাকে (৪৮) জিজ্ঞাসাবাদের জন্য গতকাল রবিবার চট্টগ্রাম মহানগর হাকিম মোঃ রহমত আলীর আদালতে হাজির করে ১২ দিনের রিমান্ডের আবেদন জানায় পুলিশ। আদালত পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করে। গত শনিবার রাতে নগরীর জিইসি মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক কেশব চক্রবর্তী ইত্তেফাককে বলেন, খুনের ঘটনার পর থেকে প্রাপ্ত বিভিন্ন তথ্যের ভিত্তিতে প্রধান সন্দেহভাজন আসামি হিসাবে মোঃ রেজাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিছু তথ্য পাওয়া গেছে। সেগুলো যাচাই-বাছাই করা হচ্ছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডে নেয়া হয়েছে। গ্রেফতারকৃত মোঃ রেজা চট্টগ্রামের পটিয়ার জামিয়া আল ইসলামীয়া মাদ্রাসার সাবেক ভূসম্পত্তি কর্মকর্তা।

মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, চট্টগ্রাম নার্সিং কলেজে হিজাব পড়তে নিষেধ করার পর কলেজ কর্তৃপক্ষকে উকিল নোটিস পাঠিয়েছিলেন রেজা। সে সময় তিনি জামিয়া আল ইসলামীয়া মাদ্রাসায় কর্মরত ছিলেন।

গত ১০ জানুয়ারি নগরীর চকবাজার তেলিপট্টি মোড়ে শিক্ষিকা অঞ্জলী দেবীকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। পরে হাসপাতালে মারা যান তিনি।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৫ জুন, ২০২১ ইং
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
পড়ুন