শ্যুটিংয়ে আব্দুল্লাহ হেল বাকির লড়াই আজ
রিও অলিম্পক গেমস
স্পোর্টস রিপোর্টার০৮ আগষ্ট, ২০১৬ ইং
রিও অলিম্পিক গেমস শ্যুটিংয়ে বাংলাদেশের লড়াই আজ। দেশের তারকা শ্যুটার আব্দুল্লাহ হেল বাকি তার প্রিয় ইভেন্টে নামবেন। বাংলাদেশের সময় সন্ধ্যা ৬টায় কোয়ালিফিকেশন রাউন্ড অনুষ্ঠিত হবে। এরপরই মুল লড়াই শুরু হয়ে যাবে। শেষ হতে হতে হয় তো বাংলাদেশে গভীর রাত হয়ে যাবে। তবে আজই জানা হয়ে যাবে ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টে বাকির অবস্থান কোথায় গিয়ে দাঁড়ালো।

রিও’র যে শ্যুটিং রেঞ্জে খেলা হবে সেটি আব্দুল্লাহ হেল বাকির পরিচিত। কারণ তিনি এবছরই এই রেঞ্জে ওয়ার্ল্ডকাপ শ্যুটিংয়ে অংশ নেন। সমুদ্র পৃষ্ঠ থেকে অনেক উপরে রিও, বাংলাদেশের সঙ্গে সময়ের পার্থক্যও অনেক। অপরিচিতি না হলেও সমস্যা হচ্ছে সেখানকার পরিবেশ এবং আবহাওয়ার সঙ্গে মানিয়ে অনুশীলন করার সময়টা বাকির জন্য যথেষ্ট ছিল না। ৩১ জুলাই ঢাকা ছাড়েন শ্যুটার বাকি। আরো আগে ব্রাজিলে গেলে তার জন্য ভালো হতো বলে মনে করেন শ্যুটিং সংশ্লিষ্টরা।

অলিম্পিক গেমস শ্যুটিংয়ে বাংলাদেশের পদক জয়ের সম্ভাবনা কেমন সেটা সবার জানা আছে। তারপরও তিনি কতোটা ভালো করতে পারবেন সেটাই এখন দেখার অপেক্ষা।                 শ্যুটিংয়ের আগেই কোয়ালিফিকেশনস রাউন্ড খেলে ফেলেছেন আরচার শ্যামলী রায়। তিনি গতকালও পুরো দমে অনুশীলন করেছেন বলে জানিয়েছে আরচারি ফেডারেশন। আগামী ১০ আগষ্ট শ্যামলী রায়ের খেলা।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:০৯
যোহর১২:০৫
আসর৪:৪১
মাগরিব৬:৪০
এশা৭:৫৯
সূর্যোদয় - ৫:৩১সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন