নিউমার্কেটে দিনদুপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
ইত্তেফাক রিপোর্ট২৩ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
নিউমার্কেটে দিনদুপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
রাজধানীর নিউমার্কেট এলাকায় দিনে দুপুরে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে অপর এক ব্যবসায়ী। নিহত ব্যবসায়ীর নাম খোকন মোল্লা (৩২)। গতকাল বুধবার বেলা পৌনে ৩টার দিকে নিউমার্কেট থানাধীন চাঁদনী চক মার্কেটে এ ঘটনা ঘটে। এ হামলা ঠেকাতে গিয়ে বাবুল ব্যাপারী নামের অপর এক ব্যবসায়ী আহত হয়েছেন।

আহত বাবুল ব্যাপারী বলেন, তিনি এবং খোকন মোল্লা কামরাঙ্গীরচর এলাকায় থাকেন এবং দীর্ঘদিন ধরে চাঁদনী চক মার্কেটের সামনে ফুটপাতে ছোট দোকানে ইমিটেশনের গহনা বিক্রি করেন। গতকাল বিকালের দিকে শাহাবুদ্দিন নামে অপর একজন ব্যবসায়ী খোকনের উপর ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় এবং ছুরিকাঘাত করতে থাকে। এসময় বাধা দিতে গেলে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকি?ত্সক খোকনকে মৃত ঘোষণা করেন।

আহত বাবুলের ভাই লোকমান ব্যাপারী বলেন, ফুটপাত ব্যবসায়ী শাহাবুদ্দিন, হানিফ ও সোহেল ওই মার্কেটের ছাদে মাদক সেবন করে। এনিয়ে কয়েকদিন আগে শাহাবুদ্দিনসহ অন্যদের সঙ্গে সালিশ বৈঠক করে বাবুল ও খোকন। বিকালে ওই মার্কেটের তিন  তলায় সিজান হোটেলে দুপুরের খাবার খাচ্ছিলেন বাবুল ও খোকন। এ সময় শাহবুদ্দিন তাদের ছুরিকাঘাত করে। লোকমানের অভিযোগ, শাহাবুদ্দিনের সঙ্গে সালিশ হওয়ার কারণে তাদের ছুরিকাঘাত করা হয়েছে।

ডিএমপি’র নিউমার্কেট জোনের সহকারী কমিশনার নাজমুন্নাহার জানান, দুপুরের খাবার খাওয়ার পর হঠাত্ এই ঘটনা ঘটে। আহত-নিহত এবং হামলাকারি তিনজনই ফুটপাতের দোকানদার। প্রাথমিকভাবে জানা গেছে, আর্থিক লেনদেন সম্পর্কিত বিষয় নিয়ে মতবিরোধের কারণে এ হত্যার ঘটনা ঘটেছে। তবে এঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ ফেব্রুয়ারী, ২০২০ ইং
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬
পড়ুন