মানুষ হত্যা করায় বিএনপি সন্ত্রাসী দলে পরিণত হয়েছে
২৩ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
আওয়ামী লীগের প্রতিক্রিয়া

বিশেষ প্রতিনিধি

আওয়ামী লীগ বলেছে, বিএনপি সত্যিকার অর্থে সন্ত্রাসী দলে পরিণত হয়েছে। আন্দোলনের নামে জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা সন্ত্রাসী কর্মকাণ্ড ছাড়া আর কিছুই নয়। কানাডার ফেডারেল আদালতের পর্যবেক্ষণে বিএনপি সন্ত্রাসী সংগঠন হিসেবে অভিহিত হওয়ার পর গতকাল তাত্ক্ষণিক প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের মুখপাত্র ড. হাছান মাহমুদ ইত্তেফাককে একথা বলেন।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, সংসদীয় গণতান্ত্রিক রাজনীতিতে পুড়িয়ে মানুষ হত্যা কখনোই গ্রহণযোগ্য নয়। পৃথিবীর কোন রাজনৈতিক দল আন্দোলনের নামে পুড়িয়ে মানুষ হত্যার মতো জঘন্য রাজনীতি করছে না। একমাত্র বিএনপি তা করেছে। নারী, শিশু, অন্তঃসত্ত্বা নারী কেউই তাদের আগুন সন্ত্রাসের হাত থেকে রেহাই পায়নি। এ কারণে বিএনপি সন্ত্রাসী সংগঠনে পরিণত হয়েছে।

এদিকে আওয়ামী লীগের পক্ষে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাতে আজ বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছে। বেলা সাড়ে ১১টায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এ সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছে। সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের মুখপাত্র এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ ফেব্রুয়ারী, ২০২০ ইং
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬
পড়ুন